খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর বিএনপির দোয়া মাহফিল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ০৪ ২০১৯, ০২:০৩

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশুরোগমুক্তি কামনায় গতকাল বুধবার বাদ আসর দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় মোল্লাপাড়াস্থ বিএনপি কার্যালয়ে রাজশাহী মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়াজনে মাহফিল সভাপতিত্ব করেন বিএনপি কেদ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কপার্রোশনের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেদ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিটু, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, বজলুল হক মটু, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, শাহ্ মখ্দুম থানা সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিটু, মহানগর যুবদলর সভাপতি সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দদ জামানী সুমন, মহানগর যুবদলর সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেছাসবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, অধ্যাপিকা সখিনা খাতুন, মুসলমা বলী, মহানগর শ্রমিক দলের সভাপতি ইশারুদ্দিন ইশা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, মহানগর ছাত্রদলর যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

প্রধান অতিথির বক্তব্য মিনু বলেন, বেগম খালদা জিয়াকে রাজনৈতিক ভাবে দীর্ঘ ১ বছরের বেশী সময় ধরে এই সরকার অবৈধভাব জেলে আটকে রেখেছে। তিনি এখন গুরুত্বর অসুস্থ। বর্তমান বঙ্গবন্ধু মেডিকল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি হাটতে পারছে না। কি এই সরকার বেগম জিয়ার আর্জি অনুযায়ী বিশেষায়ীত হাসপাতালে চিকিৎসা করছেন না। বেগম জিয়াকে তিল তিল মেরে ফেলার জন্যই বতর্মান সরকার এহেন আচরণ করছে। তিনি বলেন, রাজশাহীর বিএনপি এখনো সুসংগঠিত অবস্থায় রয়েছে। সকল নেতাকর্মীদর নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দ্রুত বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আশাব্যক্ত করেন তিনি। সেইসাথে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সকল আন্দোলন নেতাকর্মীদের রাজপথ থাকার আহবান জানান তিনি। বক্তব্য শেষ বেগম খালেদা জিয়ার আশুরোগমুক্তি ও সুস্থতা কামনা করেন তিনি।

সবশেষে বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার আমিনুল হকর রোগমুক্তি কামনায় দেয়া ও মোনাজাত করা হয়।

প্রেস বিজ্ঞপ্তি