কোম্পানীগঞ্জে জুয়াড়ির হামলায় আহত ৩, গ্রেপ্তার ১ 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ০৬ ২০২০, ১৫:২৩

এম.এস আরমান,নোয়াখালী;

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চর হাজারী ১ নং ওয়ার্ড মাইল ওয়ালা বাড়ির দরজায় একরামুল হকের নতুন বাড়িতে মদ ও জুয়ার আসরে বাধা প্রদানে হামলার ঘটনার দ্বীতিয় আসামী জাকির হোসেন (২৩) কে চর হাজারী মেহেরুন্নেছা গ্রামের ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করেছে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

গত ২৯ শে জুন রাত অনুমান ১০ টা ৩০ মিনিটে চর হাজারী ১ নং ওয়ার্ড মাইল ওয়ালা বাড়ির দরজায় একরামুল হকের নতুন বাড়ির পরিত্যক্ত ঘরে প্রতিদিনের ন্যায় মদ ও জুয়ার আসর বসে,

এতে বাড়ির মালিক একরামুল হক ও তার পরিবার বাধা প্রদান করলে ক্ষিপ্তহয়ে সবুজ, জাকের,ছোটন ও শেখ আহম্মদ নামের ৬/৭ জন জুয়াড়ি মিলে একরামুল হকের বসত ঘরে ডুকে পরিবারের সবাইকে এলোপাথাড়ি বাঁশ, লাঠি ও ইট দিয়ে মারতে থাকে এবং একরামুল হকের ছেলে খাত্তাবিল ওলিদ সেজানকে এলোপাথাড়ি মেরে গলাটিপে হত্যার চেষ্টা করে।

এ সময় জুয়াড়িদের হামলায় বাধা দিতে গেলে বিবি ফাতেমা, চুমকি ও বিবি আয়েশা কে ইট দিয়ে মাথা ফাটিয়ে দেয় এবং গলায় থাকা স্বর্নের দুইটি চেইন ছিনিয়ে নেয়া সহ ঘরের আসবাবপত্র ভাংচুর করে প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকার ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে একরামুল হক বাদী হয়ে গত ২৯ জুন কোম্পানীগঞ্জ থানায় একটি মামলাও দায়ের করেছেন,মামলা নং ১/১৩১, আজ দুপুর ১ টায় জুয়াড়ি জাকির কে জেলা হাজতে প্রেরণ করা হয়।