কুশিয়ারা নদীতে গোসল করতে নেমে তাবলিগ জামাতের এক কর্মী নিখোঁজ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৩ ২০২০, ০১:২৩

মোঃ আব্দুল হামিদ নাছার:
শেরপুরে কুশিয়ারা নদীতে গোসল করতে নেমে ফারুক মিয়া( ১৭)নামের এক তাবলিগ জামাত কর্মী নিখোঁজ হয়েছেন।
জানাযায় নারায়ণগঞ্জের ফতোল্লা এলাকার পশ্চিমপাড়া গ্রামের মৃত দুলাল হোসেনের ছেলে নিখোঁজ ফারুক চলতি বছরে এসএসি পরিক্ষা দিয়েছিলেন। আজ বৃ্হস্পতিবার ১২/০৩/২০২০ ইংরেজি দুপুরে কুশিয়ারা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ তরুণ সাতাঁর দিয়ে মধ্যখানে চলে যাওয়ার পর থেকে তার খোঁজ পাচ্ছেন না তার সাথীরা। পরে সিলেটের ওসমানী নগরের ফায়ার সার্ভিসের ২টি ইউনিট সহ সিলেটের থেকে ফায়ার ব্রিগেডের ডুবুরিরা উদ্ধার অভিজানে নামলেও এ রিপোর্ট লিখা পর্যন্ত নিখুঁজ ফারুকের খুঁজ পাওয়া যায়নি।
স্থানীয় ও ফায়ার ব্রিগেড সূত্রে জানা যায় ঢাকা থেকে ফারুক সহ ২০জনের একটি তাবলিগ জামাতের দল শেরপুরের দক্ষিনপারে পুরান মসজিদে তাবলিগে দাওয়াতি কাজে আসে। আজ বৃহস্পতিবার ফারুক সহ তার অন্য দুই সহযোগী কুশিয়ারা নদীতে গোসল করতে নেমে ফারুক সাতরিয়ে মাঝ নদীতে চলে গিয়ে নিখোঁজ হয়। এ সময় ফারুকের অন্য দুই সহযোগী সাঁতরিয়ে নদীর কিনারে উঠে যায়।

তাজপুর পায়ার ব্রিগেডের স্টেশন ইনচার্জ মোঃ রানা মিয়া বলেন আমরা বিকেল থেকে ডুবুরির মাধ্যমে নিখুঁজ ফারুককে উদ্বারের চেষ্টা করছি কিন্তু এখন পর্যন্ত উদ্বার করা সম্ভব হয়নি। উদ্বার কাজ অব্যাহত রয়েছে। তাই আসুন আমরা সকলে আল্লাহ তা’আলার কাছে খাছ করে দোয়া করি, আল্লাহ তায়ালা যেন ছেলেটাকে তিনির কুদরতী হাতে সাহায্য করে মিলিয়ে দেন। আমিন