কলেজে যাবার কথা বলে নিখোঁজ ছাত্রী রিপু

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৭ ২০২১, ২৩:১৫

নিজস্ব প্রতিনিধি:

নিজ শিক্ষা প্রতিষ্ঠান আনোয়ারা সরকারি বিশ্ববিদ্যালয়ে যাবার কথা বলে চন্দনাইশের বরকল এলাকার বাসা থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন ১৮ বছর বয়সী রিপু আক্তার প্রকাশ খাইরুন্নেছা নামে এক কিশোরী।

গত ২৩ জানুয়ারি সকাল সাড়ে নয়টায় চন্দনাইশের বরকল এলাকার আব্বাস ফকিরের বাড়ি থেকে কলেজে যাবার কথা বলে নিখোঁজ হয়েছেন। পরে আর কিশোরীর সন্ধান মেলেনি। বিভিন্ন স্থানে পরিবার খোঁজাখুজি করলেও এখনো পর্যন্ত তাঁর হদিস মেলেনি।

রিপু আক্তার প্রকাশ খাইরুনেচ্ছার নিজ বাড়ি চন্দনাইশ উপজেলার বরকল গ্রামের আব্বাস ফকিরের বাড়ি। যার পিতার নাম মো.রফিকুল ইসলাম ও মাতার নাম হোসনে আরা বেগম।মাতা দীর্ঘদিন ধরে আনোয়ারা উপজেলায় অবস্থিত কোরিয়ান ইপিজেডে কর্মরত শ্রমিক।

জানা যায়,রিপু আক্তার আনোয়ারা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির মানবিক বিভাগের ছাত্রী।তার গায়ের রঙ ফর্সা বর্ণের, পরনে ছিলো ছাই রঙের ছাপা ত্রি-পিছ ও নীল রঙের হিজাব পরিহিত,উচ্চতা ৫ ফুট, যার দৈহিক গঠন হালকা পাতলা,মুখমণ্ডল গোলাকার ও মাথার চুল কালো।

নিখোঁজ বিষয়ে কিশোরীর মা হোসনে আরা বেগম কান্নাজনিত কন্ঠে বলেন আমার মেয়ে তার ছোট ভাইয়ের সাথে গত শুক্রবার সকালে ত্রুটি বিষয় নিয়ে ঝগড়া করে এরপর ও আমাদের বলে আমি যেদিকে দুচোখ যায় চলে যাব এর পরেরদিন শনিবার সকাল সাড়ে নয়টায় কলেজে ইন্টার সেকেন্ড ইয়ারে ভর্তি হবে বলে বের হয়ে আর ফিরে আসেনি।আমি মেয়েকে দুপুর একটায় তার ব্যবহৃত যার মোবাইল নাম্বার 01824-802202 তে কল দিলে আমি মেয়েকে বলি আম্মু তুমি কোথায় মেয়ে আমাকে উত্তরে বলে আছি এরপর আর কিছুক্ষণ পরে ওই নাম্বারে আবার কল দিলে নাম্বারটি বন্ধ দেখায়।ওই নাম্বারটি এখন পযন্ত বন্ধ আছে।তিনি আরও বলেন আমার মেয়ে আমার সাথে গত সাত মাস ধরে সু – ফেক্টরির ১৩নাম্বার বিল্ডিংয়ে চাকরি করে।হেঁসে ধুলেই চলছিল সংসার কিন্তু মেয়ে এইভাবে নিখোঁজ কেন হল কিছুই বলতে পারতেছি না।

এ বিষয়ে চন্দনাইশ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। যার নং ১০৩৯/তারিখ ২৫/০১/২০২১ইং। কোন হৃদয়বান ব্যক্তি কিশোরীর সন্ধান পেয়ে থাকলে চন্দনাইশ থানায় অথবা নিখোঁজ কিশোরীর মা হোসনে আরা বেগমের সাথে সরাসরি যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে।

নিখোঁজ কিশোরীর মা হোসনে আরা বেগম 01827601092, চন্দনাইশ থানা 01878-888829।