কমিউনিটি ব্যক্তিত্ব শাহ মুনিমের মাতার ইন্তেকালে জেপিকেপির শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ০৮ ২০২০, ১৮:২৮

একুশে জার্নাল ডেস্ক: জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের আন্তর্জাতিক এফেয়ার্স সেক্রেটারি ,খিদমাহ একাডেমির (স্ট্রাটফোর্ড) লন্ডনের চেয়ারম্যান ও ব্রিকলের প্রতিষ্ঠিত ব্যবসায়ী জনাব শাহ মুনিম এর মমতাময়ী মা আজ ৮ মার্চ ভোর ৫টায় ইন্তেকাল করেছেন।

মরহুমার ইন্তেকালে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের সভাপতি আশিকুর রহমান ,সেক্রেটারি মঈন উদ্দিন আনছার ও প্রেস এণ্ড পাবলিকেশন সেক্টেটারি মোহাম্মদ আনিসুর রহমান এক বিবৃতিতে মরহুমার মাগফিরাত কামনা করেন ও সংগটনের পক্ষে শোক প্রকাশ করেন ।তারা বলেন , শাহ মুনিম ব্রিটেনের কমিউনিটির জন্য একজন নিবেদিত
মানুষ ।সদাই যার চিন্তা কমিনিটির উন্নয়ন ।ব্যবসা ও সমাজ সেবামূলক কাজে সদা -সর্বদা ব্যস্ত থাকলেও মায়ের সেবা যত্নে ছিলেন খুবই তৎপর ।আল্লাহ উনাকে দুনিয়া আখেরাতে উত্তম বদলা দান করুন ।

উল্লেখ শাহ মুনিম এর দেশের বাড়ি সিলেটের ওসমানীনগর থানার পাঁচপাড়া গ্রামে ।উনার মা বয়স্কজনিত রুগে দীর্ঘ দিন বিছানায় শায়িত ছিলেন । মৃত্যু কালে বয়স হয়েছিলো ৮২ বছর । তিনি সাত ছেলে দুই মেয়ে ও অসংখ্য নাতি নাতনী সহ গুণ গ্রাহী রেখে আজ মহান রবের ডাকে সাড়া দিয়ে পরকালের যাত্রী হন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন । আল্লাহ মরহুমাকে জান্নাতুল ফেরদৌসের মেহমান বানিয়ে দিক, পরিবারের সদস্যদের সবরে জামীলের তাওফিক দান করুক।
জানাজার নামাজ ইষ্ট লণ্ডন মসজিদে আগামী মঙ্গলবার জোহরের নামাজের পর অনুষ্ঠিত হইবে । সবাইকে অংশ গ্রহন করার জন্য জানানো হচ্ছে ।