ওসমানীনগর ও বালাগঞ্জে নির্মিত হবে দুটি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান; সিলেটে শিক্ষামন্ত্রী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২৩ ২০২০, ১৯:১৬

সিলেটের ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলায় শীঘ্রই দুটি কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ ও ওসমানীনগর মডেল উচ্চ বিদ্যালয় সম্প্রসারণের কাজ করা হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ড. দীপু মণি।

রবিবার দুপুরে ওসমানীনগর উপজেলার ওসমানী মডেল উচ্চ বিদ্যালয়ে প্রবাসী বালাগঞ্জ-ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে বৃত্তি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি একথা বলেন।

শিক্ষামন্ত্রী বলেন, ২০০৯ সাল থেকে শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে আছেন। আমি বাংলাদেশের মানুষের প্রতি কৃতজ্ঞতা জানাই বার বার আওয়ামী লীগকে জয়ী করে দায়ীত্ব দিয়েছেন দেশে পরিচালনার। তাই আজ দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে চলছে। আজ সারা বিশ্বের মানুষ অবাক হয়ে বলে কি করে বাংলাদেশে এতো উন্নয়ন হচ্ছে? এতো জনসংখ্যা নিয়ে কিভাবে দেশ এগিয়ে যাচ্ছে?

ট্রাস্টের চেয়ারপার্সন রবিন পালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী কয়েছ, সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান, হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গাজী মোহাম্মদ শাহনেওয়াজ মিলাদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সমাজসেব নাছির উদ্দিন খান, জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন পিপিএম।