ওসমানীনগরে ৬ বছরের শিশু ধর্ষণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২৮ ২০১৯, ০৯:৫৯

একুশে জার্নাল ডেস্ক:ওসমানীনগরে ৬ বছরের শিশু কন্যা ধর্ষিত হওয়ার সংবাদ পাওয়া গেছে। কটাই মিয়া (৪০) নামের এক লম্পট কর্তৃক এ ন্যাক্কারজনক ঘটনাটি ঘটেছে। ঘটনাটি উপজেলার দয়ামীর ইউপির খাগদিওর গ্রামে ঘটে। ধর্ষক কটাই মিয়াকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নির্যাতিতা শিশুর মা বাদি হয়ে গত মঙ্গলবার ওসমানীনগর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং-১৬। পুলিশ ধর্ষিত শিশুটিকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করে।

পুলিশ ও নির্যাতিতার পরিবার সূত্রে জানা যায়, গত ২৩ মার্চ নির্যাতিতা শিশু সহ তার আরো ২ ভাই বোনকে বাড়িতে রেখে তাদের মা পাশের বাড়িতে ঝিয়ের কাজ করতে যান। সকাল ৯টার দিকে নির্যাতিতিা শিশুটি বাড়ির সামনের রাস্তায় বের হলে খাগদিওর গ্রামে পাশর্^বর্তী বাড়ির মৃত মুক্তছির আলীর ৪ বিয়ে করা লম্পট কটাই মিয়া বিস্ক টের লোভ দেখিয়ে তার বাড়িতে নিয়ে যায়। পরে লম্পট কটাই মিয়া শিশুকে তার বসত ঘরের দরজা বন্ধ করে জোর পূর্বক ধর্ষণ করে বিষয়টি কাউকে জানালে তাকে প্রানে হত্যার হুমকি দিয়ে নির্যাতিতা শিশুকে ভয় দেখায়।
নির্যাতিতা শিশুটির মা জানান, আমার স্বামী নেই। অনেক কষ্টে মানুষের ঘরে জিয়ের কাজ করে সন্তানদের খাবার জোগার করে রালন পালন করছি। আমার মাসুম বাচ্চাটার ইজ্জত নষ্ট করেছে কটাই মিয়া। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার, দোষী লম্পট কটার মিয়াকে গ্রেফতার সহ দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

ওসমানীনগর থানার ওসি এস এম আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুটির মা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত আছে।