ওসমানীনগরে সড়ক ও ব্রীজ উদ্বোধন 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ১২ ২০২২, ১৫:১৮

আহমদ মালিক,ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগর উপজেলার সাদীপুর ইউনিয়নের হলিমপুরে প্রবাসীর উদ্যোগে নির্মিত হলিমপুর-নুরপুর-গাভুরটিকি গ্রামের নতুন বাইপাস সড়ক ও ব্রীজ এর উদ্বোধন করা হয়েছে।

সাদীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরপুর গ্রামের বাসিন্দা মরহুম আসক আলীর ছেলে যুক্তরাজ্য প্রবাসী মোঃ রুহেল আলীর ব্যক্তিগত অর্থায়নে গ্রামের সড়কের খালের উপর একটি নতুন ব্রীজ এবং প্রায় অর্ধ কিলোমিটার সম্পূর্ণ নতুন কাচা সড়ক নির্মাণের পর শুক্রবার বিকাল ৪টায় এলাকার জনসাধাণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী মোঃ রুহেল আলী, যুক্তরাষ্ট্র প্রবাসী দিলোয়ার মিয়া, এলাকার মুরব্বী আপ্তাব আলী, শফিক উল্লাহ রফিক, আলা উদ্দিন, ইজাজ উল্লাহ, আনছার মিয়া, সেলিম আহমদ, ইউপি সদস্য অবিন্দ্র সূত্রধর গৌর, সাবেক ইউপি সদস্য সেলিম আহমদ, আব্দুর রশিদ, জুবের আহমদ, আফজল মিয়া, আজির উদ্দিন, তুহিন মিয়া, বাবুল আহমদ, সেফুল মিয়া, খিজির আলী, আব্দুশ শহিদ, রকিব আলী, রুবেল আহমদ, তোফায়েল আহমদ, হেলাল আহমদ, জুবেল আহমদ, লাদেন আহমদ, গোলজার আহমদ, হাফিজ আব্দুল মতিন, সৈয়দ আকমল আলী, সৈয়দ আফজল আলী, নুরুল হুদা, নেফুর আহমদ, সৈয়দ মেহরাব আলীসহ

সাংবাদিক মোঃ মুহিব হাসান, সাংবাদিক কেএম রায়হান, সাংবাদিক সৈয়দ মুছলেহ উদ্দিন, শিব্বির আহমদ,নুরপুর,হলিমপুর ও গাভুরটিকি গ্রামের আরো অনেকে।

তরুণ সমাজ সেবক যুবসমাজের প্রিয়মুখ তায়েফ আহমদ বলেন, আমাদের হলিমপুর টু লামা গাভুরটিকি নতুন বাইপাস রাস্তার শুভ উদ্বোধনে এতে হলিম পুর ও নুরপুরের গ্রামের সবাই উপস্থিত ছিলেন। লন্ডন প্রবাসী রুহেল আহমদ ভাইর অর্থায়নে ও হলিমপুরের লন্ডন প্রবাসী হাজি আব্দুল মুতলিব ও হাজী বাবলা আহমেদ লেবু মিয়া ও ছয়ফুল মিয়ার সার্বিক তত্ত্বাবধানে এবং সকল ভুমি দাতাদের সহযোগিতায় সড়ক ও ব্রীজের কাজ সম্পন্ন হয়। আমি আবারও ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সড়ক ও ব্রীজ নির্মাণে যিনি আর্থিক সহযোগিতা করেছেন এবং যারা যারা ব্রীজ ও সড়ক নির্মাণে মুল্যবান জমি দিয়েছেন।