ওসমানীনগরে ভুল নাম্বারে এক মেয়ের সাথে দুই বন্ধুর কথা বলার জেরে হত্যা

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৬ ২০১৯, ১৬:৪১

একুশে জার্নাল ওসমানীনগর: ভুল নাম্বারের এক মেয়ের সঙ্গে ফোনে কথা বলার ভাগ বসানোয় মোস্তাফিজুর রহমান মফুকে গলা টিপে হত্যা করে তার বন্ধুরা। তার মৃত্যু নিশ্চিত করতে অন্ডকোষ পাথর দিয়ে থেতলে দেয়া হয়।
শনিবার বেলা দেড়টায় সিলেটের ওসমানীনগরের কিশোর মফুর হত্যা নিয়ে সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান সিলেটের এসপি মনিরুজ্জামান।

তিনি বলেন, ওসমানীনগরের মান্দারুকা গ্রামের আব্দুর রহিমের ছেলে জীবন, একই উপজেলার খুজগীপুর গ্রামের এলাইছ মিয়ার ছেলে লিমন (১৬) ও নিজ মান্দারুকা গ্রামের আব্দুস সালামের ছেলে শরীফ ভুল নাম্বারে এক অপরিচিত মেয়ের সঙ্গে কথা বলতো, মোস্তাফিজ তাদের কাছ থেকে ওই মেয়ের নাম্বার নিয়ে কথা বলে, এতে তাদের মধ্যে ঝগড়া হয়, এর জেরে ঘটনার কয়েকদিন আগে মোস্তাফিজকে মারধর করে তার বন্ধুরা।

এসপি বলেন, মোস্তাফিজ বিষয়টি আটক জীবনের ভাইকে জানাবে বলে চলে আসে, তাই শুক্রবার রাতে মোস্তাফিজকে বাড়ি থেকে ডেকে নেয় জীবন ও তার সহযোগীরা। রাতে মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে মোস্তাফিজকে গলা টিপে হত্যা করে জীবন, লিমন ও শরীফ। এছাড়া মৃত্যু নিশ্চিত করতে পাথর দিয়ে মোস্তাফিজের পুরুষাঙ্গ ও চোখ থেতলে দেয় তারা। এ ঘটনায় মোস্তাফিজের বন্ধু জীবনকে আটক করেছে পুলিশ। শনিবার তাকে আদালতে হাজির করা হয়েছে। এছাড়া বাকি আসামিদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

তিনি আরো বলেন, ঘটনার সঙ্গে জড়িত অপরিচিত নাম্বারের মেয়ের খোঁজে মাঠে নেমেছে পুলিশ। তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে বের করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিশেষ শাখার অ্যাডিশনাল এসপি মো. মাহবুবুল আলমসহ পুলিশ কর্মকর্তারা ।

শুক্রবার ভোরে ওসমানীনগরে মান্দারুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মোস্তাফিজের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের বন্ধু জীবনকে আটক করে পুলিশ। নিহত মোস্তাফিজ উপজেলার নিজ মান্দারুকা গ্রামের আব্দুল মোছাব্বিরের ছেলে।