ঐতিহ্য থেকে আসছে মাহমুদুল হক জালীস এর চেঞ্জ ইউর লাইফ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ২৯ ২০১৯, ১২:৫৯

বইয়ের নাম :চেঞ্জ ইউর লাইফ
লেখক :মাহমুদুল হক জালীস
প্রকাশনী: ঐহিত্য
গায়ের মূল্য: ১৭৫ টাকা
রমজান মাসে পাবেন ৩৫% ছাড়ে ১১৩ টাকায়।
ঘরে বসে পেতে কুরিয়ার চার্জ ৩০ টাকা।
অর্ডার করতে: www.shobdaloy.com

নশ্বর এই পৃথিবীর সবচেয়ে জটিল, কঠিন ও সূক্ষ্ম অঙ্কের নাম ‘জীবন’। যার হিসেব-নিকেশ মিলাতে প্রতিনিয়ত হিমশিম খায় মানব-মানবী। কখনোসখনো দেখা যায়, বিত্তলাভ কিংবা চিত্ত-তাড়নায় জড়িয়ে পড়ে বিভিন্ন অন্যায়-অনাচারে। পরবর্তী সময়ে সেসবের মাশুল হিসেবে দুর্বিষহ হয়ে উঠে জীবন। দুঃখ, কষ্ট ও অশান্তিতে ছেয়ে থাকে চারপাশ। জীবনে ঘটিত এমন বৈচিত্র্যময় নানান অসংগতি নিয়ে গল্পের আদলে প্রণীত হয়েছে গ্রন্থটি। প্রতিটি লেখায় যেমনিভাবে রয়েছে ভাষার প্রাঞ্জলতা, তেমনিভাবে পরিশেষে কুরআন-হাদিসের আলোকে অসংগতিগুলো দূরীভূত করার পদ্ধতি বাতলে দেওয়া হয়েছে সুনিপুণতার সাথে।

প্রিয় পাঠক! জীবনের এই টানাপোড়েনময় অঙ্কের সূত্র যে কাজেই প্রয়োগ করা হোক-না কেন, ফলাফলে কিন্তু মৃত্যু অবশ্যম্ভাবী। সকল মানুষকে এর স্বাদ আস্বাদন করতেই হবে। তাই মৃত্যুর কথা ভেবে এখনই বদলে ফেলুন জীবন। চেঞ্জ ইউর লাইফ।

এছাড়াও পাবেন:
———————————————————-
ঘরে বসে কিনতে চাইলে বিকাশ করে ফেসবুক ইনবক্স ( https://www.facebook.com/Oitijjhya/inbox/ ) এ নাম, ঠিকানা ও ফোন নম্বর দিতে হবে। [ ক্যাশ অন ডেলিভারি নাই , ঐতিহ্যের বিকাশ নম্বর – ০১৮১৯ ২৮৪ ২৮৫ মার্চেন্ট নম্বর /একাউন্ট, যেকোনো পার্সোনাল বিকাশ একাউন্ট থেকে ‘পেমেন্ট’ (payment) করা যাবে, সেন্ড (Send) মানি হবে না। কাউন্টার নম্বর চাইলে ‘1’ ও রেফারেন্স নম্বর চাইলে ‘আপনার নামের সংক্ষিপ্ত রূপ’ লিখুন। (কোনো এজেন্ট নম্বর থেকে আমাদের মার্চেন্ট বিকাশে টাকা আসবে না )] যেকোনো পাঠক ইচ্ছে করলে ঐতিহ্যের বাংলাবাজার ও কাটাবন বিক্রয়কেন্দ্রে এসে কিনতে পারবেন।
————————————————————–
কাটাবন বিক্রয়কেন্দ্র:
ঐতিহ্য, ৫ কনকর্ড এম্পোরিয়াম শপিং কমপ্লেক্স ( বেইজমেন্ট ) ২৫৩-২৫৪ ডঃ কুদরত ই খুদা রোড ( এলিফ্যান্ট রোড ), কাটাবন, ঢাকা।[ মঙ্গলবার ছাড়া অন্যান্য দিন দুপুর ১২টা – সন্ধ্যা ৭ টা ] ফোন : ০১৩১৬৪৬৫২৩০
বাংলাবাজার বিক্রয়কেন্দ্র:
ঐতিহ্য, রুমি মার্কেট, ৬৮-৬৯ প্যারিদাস রোড, বাংলাবাজার, ঢাকা [ শুক্রবার ছাড়ার অন্যান্য দিন সকাল ১০টা -সন্ধ্যা ৭ টা ] ফোন : ০১৮১৯২৮৪২৮৫