এয়ারপোর্ট রেলস্টেশনে UUBDC এর পিঠা বিতরণ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১৫ ২০২০, ২২:২৫

শীতের পিঠার আনন্দে মেতে উঠুক অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুরা এই স্লোগান সামনে রেখে উত্তরা ইউনিভার্সিটি ব্লাড ডোনার’স ক্লাব আয়োজন করেছে পিঠা উৎসব। বিমানবন্দর রেলস্টেশনে সাড়ে ৩ শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে শীতের পিঠা বিতরণ করে সংগঠনটি।

বুধবার বিকাল ৪ টায় ফ্লাটফর্মের পূর্বদিকে পিঠা বিতরণকে কেন্দ্র করে সাধারণ মানুষের ভিড় লক্ষ্য করা যায়। দেখতে পাই একটি করে চিতল ও ভাপা পিঠা বিতরণ করছে ভলান্টিয়ার কর্মীরা। সুবিধা বঞ্চিত মানুষের পাশাপাশি পথচারী ও রিকশা চালকদেরকেও পিঠা নিতে দেখা গেছে।

এসময় উপস্থিত ছিলেন- উত্তরা ইউনিভার্সিটি ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি মতিউর রহমান, সেক্রেটারি শিমুল আহমেদ, ব্লাড ডোনার’স কর্মী ফারহান হাবিব, আতিকুর রহমান শাওন, ফাহাদ হোসেন, মাসুম আহমেদ, শেখ রিয়েল, তামান্না আক্তার, মুশফিকুর রহমান, সাব্বির হোসেন, শুদ্ধ দাস, তানভীর রেজা অনি সহ প্রায় ৩০ ভলান্টিয়ার কর্মী।

সংগঠনের প্রেসিডেন্ট বলেন, সুবিধা বঞ্চিত মানুষের সাথে আনন্দ ভাগাভাগি করে নিতেই এই আয়োজন। শীতবস্ত্র ইভেন্ট থেকেই মনে হয়েছে শীতের পিঠা বিতরণ করা যায়। পিঠা নিয়ে সবার মধ্যেই আবেগ কাজ করে। এর আগেও পিঠা নিয়ে দুইটা ইভেন্ট করেছি।

উল্লেখ্য, স্বেচ্ছাসেবী সংগঠন উত্তরা ইউনিভার্সিটি ব্লাড ডোনার’স ক্লাব যাত্রা করে ২০১৬ সালে। প্রতিষ্ঠার শুরু থেকেই বহুমুখী স্বেচ্ছাশ্রম দিয়ে আসছে সংগঠনটি। ব্লাড ডোনেট, বন্যাদুর্গত এলাকায় ত্রাণ বিতরণ, শীতবস্ত্র বিতরণ, ঈদ উপহার ইত্যাদি অন্যতম।

প্রতিবেদক, হাসান মাহমুদ সালাহ