এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় ৫ জনকে অভিযুক্ত করে মামলা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১২ ২০২০, ১৭:৫৫

আহমদ মালিক: সিলেট-২ আসনের সংসদ সদস্য, গণফোরামের প্রেসিডিয়াম সদস্য মোকাব্বির খানের গাড়িতে হামলার ঘটনায় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিশ্বনাথ নতুনবাজার বণিক কল্যাণ সমিতির সভাপতি শামিম আহমদকে প্রধান অভিযুক্ত করে ৫জনের নাম উল্লেখ করে থানায় মামলা দায়ের করা হয়েছে।

মোকাব্বির খানের এপিএস অসিত রঞ্জন দেব বাদী হয়ে মঙ্গলবার রাতে বিশ্বনাথ থানায় এই মামলাটি দায়ের করেন। মামলা নং-১০। মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন-উপজেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, শ্রমিক লীগ নেতা জুনাব আলী, দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়া ও যুবলীগ নেতা কামরুজ্জামান সেবুল। এছাড়া মামলায় আরও ২৫/৩০ জনকে অজ্ঞাতনামা আসামী করা হয়েছে। এদিকে, হামলার ঘটনায় দৌলতপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দবির মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার হাবড়াবাজার এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশ। দবির মিয়া বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের মিয়াজানেরগাঁও গ্রামের মৃত সাজিদ আলীর পুত্র। মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, গ্রেফতারকৃত দবির মিয়াকে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য অভিযুক্তদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য,গত সোমবার বিশ্বনাথ উপজেলা আইন-শৃংখলা কমিটির সভায় যোগদানের পথিমধ্যে (উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে) পুলিশি প্রটোকলে থাকা এমপি মোকাব্বির খানের গাড়িতে হামলা করা হয়। হামলায় গাড়ির সামনের গ্লাস ফেটে যায়, তবে এমপি মোকাব্বির খানসহ তাঁর সঙ্গিয় লোকজনের কোন ক্ষয়ক্ষতি হয়নি।