এমপি মাহমুদ উস সামাদ চৌধুরীর মৃত্যুতে জেপিকেপির শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১১ ২০২১, ২০:১৪

আধ্যাত্মিক রাজধানী সিলেট থেকে বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য, অত্যন্ত সাদা মনের মানুষ, সমাজ সেবক সর্বোপরি প্রবাসীবান্ধব ও একজন সজ্জন ব্যক্তিত্ব জননেতা আলহাজ্ব মাহমুদ-উস সামাদ চৌধুরী কয়েছ সাহেব এর মৃত্যুতে জালালাবাদ প্রবাসী কল্যাণ এক শোক বার্তা জানিয়েছে।

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের প্রেস ও পাবলিকেশন সেক্রেটারি আনিসুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতেসংগঠনের পক্ষে সভাপতি জনাব আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাইন্ উদ্দিন আনসার বলেন ,জনাব কয়েছ চৌধুরী এর মৃত্যুতে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকে একজন পরোপকারী বিশেষত প্রবাসীদের বন্ধু একজন নেতা হারালো। জেপিকেপি ইউকে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছে। সকল দোষ- ত্রুটি মার্জনা করে আল্লাহ উনাকে বেহেশ্ত নছিবের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করছে।আল্লাহ উনাকে পরকালে ভালো রাখুন – আমীন।

উল্লেখ্য অদ্য ১১ মার্চ ২০২১ করোনা আক্রান্ত হয়ে মরহুম ঢাকা ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করিয়াছেন।ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। জনাব মাহমুদুস সামাদ হলেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ,চ্যানেলস এস এর ফাউন্ডার ও জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের অন্নতম এডভাইজার আহাম্দুস সামাদ জেপি এর বড় ভাই।