একজন ইমামের জীবন বাঁচাতে সাহায্য এগিয়ে আসুন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২৪ ২০১৯, ০৯:১৯

 

প্রিয় নবী হযরত মুহাম্মদ সা. ইরশাদ করেন, যে কেউ তার ভাইয়ের অভাব পূরণ করবে আল্লাহ তার অভাব পূরণ করবেন, (সহিহ বোখারী-১৯৯১)

সম্মানিত ভাইয়েরা,

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহ।

অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, আমাদের একজন আলেম ভাই, রাঙ্গামাটি পার্বত্য জেলার লংগদু উপজেলার আটারকছড়া ইউনিয়ন “করল্যাছড়ি বাজার জামে মসজিদে”র খতিব ও ইমাম, ইসলামিক ফাউন্ডেশন শিশু ও গণ শিক্ষা কেন্দ্রেরের শিক্ষক মাওলানা ওমর ফারুক গত ০৬/০৭/২০১৮ তারিখে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন।
বর্তমানে ”জাতীয় ক্যান্সার হাসপাতাল” এ- চিকিৎসাধীন রয়েছে।
বিশেষজ্ঞ ডাক্তাররা বলেছেন, তার রোগটি প্রাথমিক পর্যায়ে রয়েছে। ইনশাআল্লাহ! চিকিৎসার মাধ্যমে তিনি সুস্থ হয়ে উঠবেন। তার থেরাপি দেওয়া ও অন্যান্য প্রাসঙ্গিক খরচের জন্য প্রতি মাসে প্রায় ৪০,০০০/ (চল্লিশ হাজার টাকা)র প্রয়োজন হচ্ছে।
সর্ব মোট প্রায় পাঁচ লক্ষ টাকার প্রয়োজন হতে পারে। তার জন্য এত বিশাল অংকের অর্থ জোগাড় করা খুবই কষ্টকর বিষয়। কিন্তু অমরা সকলেই মিলে যদি একজন আলেম, ইমাম ও শিক্ষককে বাঁচাতে আমাদের তাওফিক অনুযায়ী এগিয়ে আসি, সে ভাইয়ের দুঃখে দুঃখিত হয়ে তার দিকে একটু অর্থিক সহযোগিতার হাতকে বাড়িয়ে দিয়ে তার দুঃখকে লাঘবে অগ্রসর হই। তার আরোগ্যের জন্য মহান আল্লাহর দরবারে দোয়া ও প্রার্থনা করি ।
তাহলে আশা করা যায়, প্রিয় নবী হযরত মুহাম্মদ সা. এর ঘোষনা (” যে কেউ তার ভাইয়ের অভাব পূরণ করবে আল্লাহ তার অভাব পূরণ করবেন, সহিহ বোখারী-১৯৯১”) অনুযায়ী মহান আল্লাহ তায়ালা আমাদের মসিবত ও অভাবের সময় আল্লাহ আমাদেরকেও অভাব পূরণে সহযোগিতা করবেন, দয়া করবেন।
লংগদু উপজেলা ইমাম সমিতির পক্ষ থেকে মাওলানা ওমর ফারুক এর চিকিৎসার জন্য মানবিক অর্থিক সহযোগিতায় অংশ গ্রহণ ও তার সুস্থতা কামনায় দোয়া করার জন্য সকলের প্রতি আহবান জানাচ্ছি।

বিকাশ নং-01820319811
সালামান্তে:
মাওলানা আমিনুর রশিদ
সভাপতি
01820319811
হাফেজ আব্দুল মতিন
সাধারণ সম্পাদক
01553718653