উপহারের টাকা জমিয়ে হুইল চেয়ার কিনে দিলো ছোট্ট আফরা!

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ১৪ ২০২০, ১৭:৪১

কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলায় তারুণ্যের ঐক্য সংগঠন এর পক্ষ থেকে একটি হুইল চেয়ার এক প্যারালাইজড হয়ে অসুস্থ থাকা দরিদ্র মন্জু (৪০) মিয়াকে উপহার দেওয়া হয়েছে।

সংগঠনটির সমন্বয়ক আব্দুল্লাহ আল মামুন জানান, তার পরিচালক স্যারের মেয়ে আফরা ইয়াসনা ঈদ ও জন্মদিনে পাওয়া উপহারের টাকা জমিয়ে হুইল চেয়ার দিয়েছেন প্যারালাইজড হওয়া মন্জু মিয়াকে। তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির মহৎকর্ম গুলো দেখে সংগঠণের পাশে দাড়িয়েছে সে।

প্যারালাইজড হয়ে ডান হাত ও পা অবস হওয়া সেই দারিদ্র্য মঞ্জুর চলাচলের সুবিধার জন্য তারুণ্যের ঐক্য সমাজকল্যাণ সোসাইটির আবদনে সাড়া দিয়ে একটি হুইল চেয়ারের ব্যবস্থা করে দেয়।
দোয়া করি আল্লাহ পাক যেনো তাকে আরও বেশি বেশি গরীবদের পাশে দাড়াতে তৌফিক দেন।
আজ শুক্রবার (১৪আগষ্ট/২০) থেতরাই ইউনিয়নের হোকডাঙ্গা মসজিদ প্রাঙ্গণে হুইল চেয়ারটি প্রতিবন্ধী মন্জু মিয়াকে উপহার দেওয়া হয়।হুইলচেয়ার পেয়ে খুব খুশি হয়েছেন মন্জু মিয়া।
এসময় উপস্থিত ছিলেন তারুণ্যের ঐক্য সংগঠনের সভাপতি আতাউর রহমান।আরো উপস্থিত ছিলেন আব্দুল্লাহ আল মামুন,আনন্দ রায়, সাহেব মিয়া, সফিকুল ইসলাম সুজন, রাহিমুল ইসলাম, মমিন ব্যাপারি, আবু তালেব ব্যাপারী, হাসান কাজী, এনামুল হক, মোখলেছুর রহমান, খাইজুর আলী সহ মসজিদের ঈমাম সাহেব উপস্থিত ছিলেন, মুহাম্মদ লিটন, মিসবাহ, প্রমুখ।