ইসলাম ও উলামাদের বিরুদ্ধে মন্ত্রী-এমপিদের মুখ সামলে কথা বলতে হবে -বাংলাদেশ খেলাফত মজলিস

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ০৯ ২০১৯, ১৫:০১

বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হক বলেছেন,‘বিতর্কিত নির্বাচনের’ মধ্য দিয়ে নবগঠিত সরকারের এমপি-মন্ত্রীরা ইসলাম এবং আলেম-ওলামাদের বিরুদ্ধে লাগামহীন বক্তব্য দিচ্ছেন। মন্ত্রী-এমপিদের মুখ সামলে কথা বলতে হবে।

শনিবার (৯ মার্চ) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ খেলাফত মজলিস সৌদি আরবের রিয়াদ শাখা আয়োজিত সংবর্ধনা ও কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মাহফুজুল হক এসব কথা বলেন।
তিনি বলেন, ‘সরকারের ছত্রছায়ায় লালিত এমপি রাশেদ খান মেনন মন্ত্রিত্ব হারিয়ে বেসামাল কথাবার্তা বলা শুরু করেছেন। কওমি মাদ্রসা, হেফাজতে ইসলাম, আলেম-ওলামাদের বিরুদ্ধে অশালীন ও লাগামহীন বক্তব্য জাতীয় সংসদে পেশ করে সংসদকে অপবিত্র করেছেন। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র নাসিমের বক্তব্যে এ দেশের জনগণ হতাশ। আহমদিয়ারা অমুসলিম— এতে সংশয়ের কোনও অবকাশ নেই। সর্বশেষ নবী হজরত মুহাম্মদ (সা.)-এর মর্যাদা রক্ষায় এ দেশের জনগণ জীবন দিতে প্রস্তুত।’
অবিলম্বে আহমদিয়া সম্প্রদায়কে অমুসলিম ঘোষণার দাবি জানান মাহফুজুল হক। অন্যথায় পরবর্তী পরিস্থিতির জন্য সরকারই দায়ী থাকবে বলেও মন্তব্য করেন তিনি।
সৌদি আরবের রিয়াদ শাখার সভাপতি মাওলানা হোসাইন হাবীবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক হাফিজ মাওলানা শাহ যাকারিয়া প্রমুখ।