ইসলামী হুকুমত প্রতিষ্ঠা ছাড়া ধর্ষণ দুর্নীতি বন্ধ করা সম্ভব নয়: মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৮ ২০২০, ১৮:৪১

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান, আমীরে শরীয়ত মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, বাংলাদেশে ইসলামী হুকুমত প্রতিষ্ঠার আন্দোলনের প্রবর্তক মাওলানা মোহাম্মদ উল্লাহ হাফেজ্জী হুজুর রহ. ও আল্লামা আহমদ শফীর রহ. এর অনুসরণে বাতেলের মোকাবেলায় আমাদেরকেও সংগ্রাম চালিয়ে যেতে হবে। অন্যথায় সমাজ থেকে ধর্ষণ,নারী নির্যাতন, খুন ও অপরাধ নির্মূল করা সম্ভব হবে না। তিনি বলেন, হযরত হাফেজ্জী হুজুর রহ. এর রাজনীতি ছিল ইসলাম প্রতিষ্ঠার রাজনীতি। প্রচলিত রাজনীতি তিনি করেননি। ২০১৩ সালে আল্লামা আহমদ শফি রহ. নাস্তিক্যবাদের বিরুদ্ধে আন্দোলন করে তাদের আস্ফালন বন্ধ হয়েছে।

তিনি বলেন, রাজনীতি মুক্ত ইসলাম অসম্পূর্ণ এবং ইসলাম মুক্ত রাজনীতি বদদ্বীনি বা কুফরী। আসুন আমরা সকলে মিলে দেশে ইসলামি হুকুমাত প্রতিষ্ঠায় মেহনত চালিয়ে যাই, ইসলামী হুকুমত প্রতিষ্ঠা হলে দেশে সকল অপরাধ নির্মূল হয়ে যাবে।

আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ মুন্সী কমিউনিটি সেন্টারে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে আয়োজিত হযরত হাফেজ্জী হুজুর রহ. ও আল্লামা আহমদ শফী রহ. এর জীবন ও কর্ম শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ জেলা আমীর আলহাজ আতিকুর রহমান নান্নু মুন্সির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমির মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি ওমর ফারুক সন্দিপী, নারায়ণগঞ্জ জেলা ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল, মুফতি ইমরান কাসেমী, মাওলানা সাইফুল ইসলাম সুনামগঞ্জী, মাওলানা এহতেরামুল হক উজানী, খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতী কবির আহমদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা শেখ সাদী, মাওলানা আখতারুজ্জামান, মুশফিকুর রহমান জামালী ও মাওলানা শাহাবুদ্দিন কাসেমী প্রমূখ।

সভাপতির ভাষণে আলহাজ্ব আতিকুর রহমান নান্নু মুন্সি বলেন, হযরত হাফেজ্জী হুজুর রহ,ও আল্লামা আহমদ শফী রহ. দুজনই আমাদের প্রেরণার উৎস। তাদের অনুসরণ করে আমাদেরকে সামনে পথ চলতে হবে। খেলাফত আন্দোলন বাংলাদেশের সবচেয়ে প্রাচীনতম সংগঠন, আমরা মূলের সাথে আছি, ইনশাল্লাহ আজীবন খেলাফত আন্দোলনের সাথেই কাজ করে যাব।