ইসলামী আন্দোলন বাংলাদেশ ফটিকছড়ি থানা ২০১৮-২০ সেশনের কমিটি পূণর্গঠন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৮ ২০১৮, ০৭:১৪

কাজী শহিদুল্লাহ ওয়াহিদ: (২৭ জুলাই) শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ফটিকছড়ি থানা শাখার কমিটি নবায়ন কল্পে এক সাধারণ সভা নাজিরহাটে থানা সেক্রেটারি মাওলানা সালাহ উদ্দীন দৌলতপুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সহ সেক্রেটারি ডা. গোলাম মোস্তাফা চৌধুরীর সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উত্তর জেলা সভাপতি জননেতা মাওলানা আতিকুল্লাহ বাবুনগরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আরব আমিরাতের সাবেক সিনিয়র দায়িত্বশীল মাওলানা আকম কাসেম ওসমানী, ইশা ছাত্র আন্দোলনের সাবেক উপজেলা সভাপতি হাফেজ মাওলানা এরশাদুল আলম ও বামুকের জেলা সেক্রেটারি মাওলানা ইমরান কাসেমী।
উপস্থিত ছিলেন জেলা যুব আন্দোলনের সভাপতি-সাধারণ সম্পাদক যথাক্রমে মাওলানা মামুনুর রশীদ ও সংবাদ কর্মী মাওলানা এম. ওমর ফারুক আজাদসহ ইসলামী আন্দোলন, ছাত্র আন্দোলন, যুব আন্দোলন, শ্রমিক আন্দোলন ও বামুকের জেলা, থানা, পৌর ও ইউনিয়ন দায়িত্বশীলবৃন্দ।
সভায় উপস্থিত শুরার মতামতের ভিত্তিতে প্রধান অতিথি ও আমীরে ফয়সাল জেলা সভাপতির সিদ্ধান্তক্রমে ২০১৮-২০ সেশনের জন্য মাওলানা সালাহ্ উদ্দীন দৌলতপুরীকে সভাপতি, আলী আকবরকে সেক্রেটারি ও মাওলানা শওকত আজমীকে সাংগঠনিক সম্পাদক করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে তরুণ নির্ভর একটি শক্তিশালী কমিটি গঠন করা হয়।