ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার ২০১৯-২০ সেশনের কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ২০ ২০১৯, ১৫:৩৮

 

কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার ২০১৯-২০ সেশনের একরামপুর কার্যালয়ে হাফেজ মাও. আলমগীর হোসেনের সভাপতিত্বে নতুন কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

গতকাল শুক্রবার একরামপুর জেলা কার্যালয়ে কে.এম. আনিসুজ্জামানের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাফেজ মাও. আলমগীর হোসেন তালুকদার।

তিনি বলেন মহান আল্লাহ তা’য়ালা তার দ্বীনকে বিজয়ী করতে আমাদের কে সমগ্র জেলার দায়িত্ব দিয়েছেন। দায়িত্ব অবহেলা প্রত্যেককে আল্লাহর কাছে জবাবদিহি করতে হবে।

সেক্রেটারি কে.এম. আনিসুজ্জামান খান প্রত্যেক দায়িত্বশীলকে তার দায়িত্ব বুঝিয়ে দেন। এবং জেলা সভাপতি সবাইকে শপথ বাক্য পাঠ করান। নতুন কমিটি সভাপতি হাফেজ মাও. আলমগীর হোসেন, সহ সভাপতি হাসান তৌহিদ জামিল নূর, সহ-সভাপতি এবি.এম. এমদাদুল্লাহ, সেক্রেটারি কে.এম. আনিস্জ্জুামান, জয়েন্ট সেক্রেটারি মো: রুকন উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাওলানা নুমান আহমেদ, সহকারি প্রচার সম্পাদক মাও. সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক হাদিউল ইসলাম, সহকারি দপ্তর সম্পাদক হাফেজ আশরাফ আলী সোহান, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন আহমেদ জুয়েল, সহকারি অর্থ সম্পাদক মাও. ইনামুল হক, প্রশিক্ষণ সম্পাদক মো: মস্তুফা কামাল, সহকারি প্রশিক্ষণ সম্পাদক মুহা. মাজহারুল ইসলাম মারজান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মাও. শহীদুল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁঞা, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাও, মহিউদ্দিন আজমী, সংখ্যালঘু বিষয়ক সম্পাদক মাও. তৈয়বুর রহমান ও সদস্য মাও. শফিকুল ইসলাম ফারুকী ও মিরন।