ইজতেমার আয়োজনকে সুন্দর করতে আল্লামা শফী’র দুআ চাইলেন স্বরাষ্ট্রমন্ত্রী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ০১ ২০১৯, ১৩:২০

হাবীব আনওয়ার

বাংলাদেশে অনুষ্ঠিত দাওয়াত ও তাবলীগের বিশ্ব ইজতেমাকে সুন্দর ও সুচারুরূপে আঞ্জাম দেয়ার জন্য হেফাজত ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমাদ শফী সাহেবের কাছে দুআ চাইলেন, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ ১লা ফেব্রুয়ারী (শুক্রবার) বিকেল তিনটায় হাটহাজারী মাদরাসায় আমিরে হেফাজত আল্লামা শফী সাহেবের সাথে সাক্ষাত করে তিনি বলেন, ইজতেমার আয়োজনকে সুন্দর করতে আমি হুজুরের কাছে দু’আ চাইতে এসেছি। এসময় আমিরে হেফাজত বিশেষভাবে দু’আ করেছেন এবং ইজতেমার সার্বিক নিরাপত্তা, তত্ত্বাবধান ও কার্যক্রম সুন্দর এবং নির্বিঘ্নে করার অনুরোধ জানিয়েছেন।

প্রসঙ্গতঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার বার্ষিক মাহফিলে আমন্ত্রিত হয়ে এসেছিলেন। সেখানে তিনি জুমার নামাজ আদায় করেন। নামাজের পর উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন। সেখানে দুপুরের খাওয়া-দাওয়া শেষ করে বিকেল তিনটার দিকে দারুল উলুম হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের সম্মানিত আমির শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফীর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
স্বরাষ্ট্রমন্ত্রী গত বছর এসে যথেষ্ট খুশি হয়েছিলেন। এবছরও তিনি তেমন পুলক অনুভব করেছেন বলে জানিয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন সাতকানিয়া লোহাগাড়া আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস, ডিআইজি রুকনুদ্দিন, মুফতি জসিম উদ্দিন, মাওলানা মঈনুদ্দিন রুহি, মাওলানা আনাস মাদানী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা আশরাফ আলী নিজামপুরীসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষকবৃন্দ।