আশুলিয়ায় অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি, দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ২৫ ২০২০, ১৭:৪৫

মোঃইয়াসিন,সাভার(ঢাকা): সাভারের আশুলিয়ার ঘোষবাগ নামক স্থানের একটি ভাড়াবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটার ফলে ৯টি কক্ষ ও ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

মঙ্গলবার(২৫আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে আগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেন ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম।

সোমবার মধ্যরাত ২টার দিকে আশুলিয়ার ঘোষবাগ মিয়া বাজার এলাকার দুলাল মিয়ার মালিকানাধীন বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এ ব্যাপারে দুলাল মিয়ার মেয়ের জামাই নুর নবী (৩৯) বলেন, হঠাৎ করে অগ্নিকান্ড দেখে ডিইপিজেড ফায়ারা সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে।

আগুন নিয়ন্ত্রণে আসতে আসতে আমাদের ৯টি কক্ষ ও ৪ টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে বাড়ির ভাড়াটিয়াসহ আমাদের প্রায় ২৫ লাখ টাকার মালামাল ও নগদ টাকা পুড়ে গেছে।

এ ব্যাপারে ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দের ঘণ্টা চেষ্টার পর আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসে। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।

তিনি আরো বলেন, কি কারণে আগুনের সূত্রপাত তা এখনো নিশ্চিত করা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করছি বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে ।