আল আমিন সংস্থার কার্যালয় পরিদর্শন করলেন মাওলানা আব্দুল বাসেত খাঁন

একুশে জার্নাল

একুশে জার্নাল

আগস্ট ১৫ ২০১৮, ১৮:২৫

হাবীব আনওয়ার: গতকাল ১৪ ই আগস্ট (মঙ্গলবার) বাদ মাগরিব বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থার কার্যালয় পরিদর্শন করেন,বার্তমান সময়ের জনপ্রিয় ওয়ায়েজ, আন্তর্জাতিক খ্যাতিসম্পূন্ন মুফাসসিরে কুরআন মাওলানা আব্দুল বাসেত খান সিরাজগঞ্জী।

তিনাকে আল আমিন সংস্থার সিনিয়র সহসভাপতি ও হাটহাজারী মাদরাসার সহকারী শিক্ষা সচিব মাওলানা আসান মাদানী ও সেক্রেটারী জনাব আহসান উল্লাহ অভ্যর্থনা জানান।
মাও. আব্দুল বাসেত খাঁন আল আমিন সংস্থার কার্যালয় পরিদর্শনকালে নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন এবং সংস্থার কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।

এসময় মাহফিল ব্যবস্থাপনা কমিটির আহবায়ক ও সিনিয়র সভাপতি মাওলানা আনাস মাদানী’র সভাপতিত্বে আগামী ৫.৬ ও ৭ ই ডিসেম্বের ২০১৮ ইং অনুষ্ঠিতব্য তাফসীরুল কুরআন ও কেরাত মাহফিল বাস্তবায়নের লক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে মাওলানা বাসেত খান গুরুত্বপূর্ণ পরামর্শ ও দিক নির্দেশনা প্রদান করেন।

মতবিনিময় সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারন সম্পাদক মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা শফিউল আলম, মাওলানা হারুন, মাওলানা আবুল হাশেম,হাজী জসিম উদ্দীন, মাওলানা ইব্রাহীম রহিমী, মাওলানা মতিউল্লাহ নুরী,মাওলানা আলমগীর, মাওলানা ইশতিয়াক, মাওলানা আবু সৈয়দ প্রমুখ।

প্রসঙ্গত: বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থা একযুগেরও বেশী সময়কাল ধরে হাটহাজারীতে ৩দিন ব্যাপী বিশাল পরিসরে তাফসীরুল কুরআন ও শানদার ক্বেরাত মাহফিল ধারাবাহিকভাবে আয়োজন করে আসছে।তারই ধরাবাহিকতায় আগামী ৫,৬ ও ৭ই ডিসেম্বর ২০১৮ ইংরেজী বুধ,বৃহস্পতি,ও শুক্রবার মাহফিল অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। এ মাহফিলে দেশের খ্যাতিমান ইসলামী স্কলার, প্রখ্যাত মুফাসসিরীনে কেরাম, আলেম-উলামা, পীর মাশায়েখ তাফসীর পেশ করবেন এবং আন্তর্জাতিক পুরস্কারপ্রাপ্ত ক্বারী সাহেবান কুরআন তেলাওয়াত করবেন।