আল্লামা জুনায়েদ বাবুনগরীর ইন্তেকাল সিলেট ছাত্রদলের শোক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১৯ ২০২১, ১৮:৩০

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও হাটহাজারী মাদ্রাসার শিক্ষা সচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী রহ.-এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর শাখা

১৯ আগষ্ট (বৃহস্পতিবার) গণমাধ্যমে প্রেরিত যৌথ শোকবিবৃতিতে সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, মহানগর ছাত্রদলের সভাপতি সুদীপ জ্যোতি এষ, মহানগর ছাত্রদলের সম্পাদক ফজলে রাব্বী আহসান ও জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম বলেন, আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেবের ইন্তেকালে আমরা দ্বীনের একজন অতন্দ্র প্রহরী, একজন নিষ্ঠাবান রাজনৈতিক নেতা, বরেণ্য আলেম ও নন্দিত ওয়ায়েজকে হারালাম। আল্লামা জুনায়েদ বাবুনগরীর শূন্যতা অপূরণীয় বলেও মন্তব্য করেন নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তারা বলেন, আল্লাহ তা’আলা যেন আল্লামা জুনায়েদ বাবুনগরী সাহেবকে ক্ষমা করে দেন এবং জান্নাতের সুউচ্চ স্থানে অধিষ্ঠিত করেন।

উল্লেখ্য, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত নানা রোগে ভূগছিলেন। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়। পরে তড়িঘড়ি করে অ্যাম্বুলেন্স ডেকে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।