আল্লামা উবায়দুল হক এমপি রহ. ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ বিতরন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ০৮ ২০১৮, ০৩:১১

সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সাবেক সংসদ সদস্য বিশিষ্ট আলেমে দ্বীন আল্লামা ওবায়দুল হক উজিরপুরী (রহ.) এর নামে প্রতিষ্ঠিত “আল্লামা ওবায়দুল হক এমপি রহ.” ফাউন্ডেশনের উদ্যোগে বৃহস্পতিবার (২১ রমজান) গরীব, অসহায় মানুষদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উজিপুর গ্রামের মহাজন বাড়ীতে ফাউন্ডেশনের সভাপতি ও বিরশ্রী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক হিফজুর রহমান মাহফুজের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইসহাক আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১ নং ওয়াডের মেম্বার আতাউর রহমান ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ফাউন্ডেশন এর নির্বাহী সভাপতি বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আলী আহমদ, প্রবাসী সদস্য মো আবু তাহের ও মাছুম আহমদ , সাংগঠনিক সম্পাদক জাকারিয়া আহমদ, প্রচার সম্পাদক হাবীবুর রহমান হাসান ও দপ্তর সম্পাদক আবু সাঈদসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
সবার উপস্থিতিতে এলাকার ১০০জন গরীব,অসহায়
মানুষের মধ্যে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য বিতরন প্রজেক্টে আর্থিকভাবে সহযোগীতা করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, আল উবায়েদ একাডেমী লন্ডনের পরিচালক,ল্ন্ডন ইশাআতুল ইসলাম ফোড স্কয়ার মসজিদের পেশ ইমাম, মুফতী সালাতুর রহমান মাহবুব।

অনুষ্ঠানে শাইখুল হাদীস ও সাবেক এমপি আল্লামা ওবায়দুল হক উজিরপুরী (রহ.) সহ মুসলিম উম্মাহর মুরদেগানের জন্য দোয়া কামনা করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা আলী আহমদ।