আর-রাহমান ফাউন্ডেশন ইউকে এর ঈদ গিফট বিতরণ সম্পন্ন।

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ১৪ ২০১৮, ১৭:১০

একুশে জার্নাল ওসমানীনগর: অদ্য ২৮ রামাজান ১৪৩৯ হিঃ মোতাঃ ১৪ ই জুন ২০১৮ ইং রোজ বৃহস্পতিবার সিলেটের ওসমানী নগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের কিয়ামপুর, মশাখলা,গলমুকাপন, জটুকোনা, ঈশাগ্রাই, মাঝগাও, বড় হাজীপুর, জাকিরপুর ও কোনাপাড়া, গ্রামের প্রায় শতাধিক গরীব দুঃস্থ অসহায় মানুষদের মাঝে বিশিষ্ট শায়খুল হাদীছ আল্লামা মুখলিছর রহমান কিয়ামপুরী প্রতিষ্ঠিত আর-রাহমান ফাউন্ডেশন ইউকের পক্ষ থেকে তার নিজ বাসভবন কিয়ামপুর নছিমাবাদ আলম মন্জিলেে পবিত্র ঈদুল ফিৎর উপলক্ষে ঈদ গিফট ( ১ শাড়ী, ১লুঙ্গি, ২লিঃ সোয়াবিন, ১কেজি ময়দা, ৫০০চিনি, ১০০চাপাতা, ১ লাচ্ছি ও ২০০ মার্কস দুধ) বিতরন করা হয়।

বিতরন পূর্ব অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন আর-রাহমান ফাউন্ডেশন এর স্বনামধন্য চেয়ারম্যান জনাব মাওঃ শামছুল আলম। জামেয়া মদীনাতুল উলুম বড় হাজীপুর এর নায়েবে মুহতামীম মাওঃ লুৎফুর রহমান জুনাইদ। জাগ্রত বালাগন্জ সামাজিক সংগঠনের সভাপতি হাঃ মোহাঃ সালমান। কিয়ামপুরের বিশিষ্ট মুরব্বি জনাব মোহাঃ জালাল উদ্দিন।
পুর্ন প্রোগ্রামের সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন ফাউন্ডেশনের বাংলাদেশ প্রতিনিধি মোহাম্মদ সাইফুল আলম।
উপস্থিত ছিলেন কিয়ামপুর গ্রামের বিশিষ্ট মুরব্বি জনাব মোঃ রজব উল্লাহ। জনাব মোঃ ফজলুর রহমান। মাওঃ শিবলী গ্রামতলা।ইউপি সদস্য মোঃ শাহেন মিয়া প্রমুখ।
বক্তাগন তাদের বক্তব্যে প্রতি বছরের ন্যায় এবার ও ফাউন্ডেশনের পক্ষ থেকে ঈদ গিফট বিতরন করায় এ আর এফ চেয়ারম্যান মাওঃ শামছুল ইসলাম সাহেব সহ সকল দায়িত্বশীল ও সদস্যদেরকে আন্তরিক অভিনন্দন জানান।
এবং দোয়া করেন আল্লাহ পাক যেন তাদের এই দানকে কবুল করেন ও তারা যেন সব সময় গরীব অসহায় মানুষের পাশে থাকার পারেন।