আবরার হত্যার প্রতিবাদ ও দোষীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে খেলাফত মজলিস যুক্তরাজ্যের প্রতিবাদ সভা

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ১২ ২০১৯, ০৬:৫১

একুশে জার্নাল ডেস্ক: বুয়েটের মেধাবী ছাত্র শহীদ আবরার ফাহাদকে নৃশংসতম হত্যার তীব্র নিন্দা জ্ঞাপন ও সন্ত্রাসী খুনিদের কে সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবিতে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার গত ১১ অক্টোবর ২০১৯, ইস্ট লন্ডনস্থ আলহুদা সেন্টারে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

যুক্তরাজ্য শাখা সভাপতি মাওলানা সাদিকুর রাহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হকের পরিচালনায় এতে কোরআন তেলাওয়াত করেন, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা কামরুল হাসান খাঁন।
এতে বক্তব্য রাখেন, শাখার সহ সভাপতি মাওলানা মুহাম্মদ শওকত আলী, সহ সভাপতি মুফতী হাফিজ মাওলানা হাসান নূরী চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মুহাম্মদ আব্দুল করিম উবায়েদ, বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম, দাওয়া ও গবেষণা বিষয়ক সম্পাদক হাফিজ শেখ মুশতাক আহমদ, নির্বাহী সদস্য হাফিজ মাওলানা সাদিকুর রাহমান ও লন্ডন সিটির সাধারণ সম্পাদক মাওলানা আনিসুর রাহমান প্রমুখ।

বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক বিভাগের ছাত্র আবরার ফাহাদকে নৃশংসতম হত্যার তীব্র নিন্দা জ্ঞাপন ও হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানিয়ে উপস্তিত বক্তারা বক্তব্যে আর বলেন, বাংলাদেশের স্বার্থ বিরোধী ভারতের সাথে সকল চুক্তি প্রত্যাহার করে দেশের স্বাধীনতা ও জনগনের জান মালের নিরাপত্তা নিশ্চিত করণের জোড় দাবি জানান।