আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে শ্রীমঙ্গলে বিশাল র‌্যালী ও মানবন্ধন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৬ ২০১৯, ১৩:২৬

এহসান বিন মুজাহির:: ‘সবাই মিলে ভাবো, নতুন কিছু করো,নারী পুরুষ সমতার নতুন বিশ্ব গড়ো’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিশাল র‌্যালী ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ বুধবার সকাল ১১টায় আগামী ৮ মার্চ আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে আয়োজিত এ কর্মসূচীতে বাংলাদেশ মহিলা পরিষদ,আগ্রহ উন্নয়ন সংস্থা,সিএনআরএস,সুচনা প্রকল্প,এইচওবি উইমেন অর্গানাইজেশন বাংলাদেশ,সচেতন নাগরিক কমিটি(সনাক),ইনার উইল ক্লাব শ্রীমঙ্গল,এডাব মৌলভীবাজার জেলা শাখা,ম্যাক বাংলাদেশ, এমসিডা,কারিতাস বাংলাদেশ ও দ্বারিকাপাল মহিলা কলেজের শিক্ষক শিক্ষিকা,সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার কয়েকশতাধিক নারী পুরুষ অংশ নেন।

র‌্যালীটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে কলেজ সড়ক প্রদক্ষিণ শেষে শহরের চৌমুহনা এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেন।
এতে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) মো.শাহিদুল আলম,শ্রীমঙ্গল প্রেসক্লাবের সম্পাদক এম ইদ্রিস আলী, বাংলাদেশ মহিলা পরিষদের সভানেত্রী প্রভাসিনী সিংহা,দ্বারিকাপাল মহিলা কলেজের শিক্ষিকা জলি পাল,ইনার উইল ক্লাবের সভাপতি রীতা দত্ত।

এসময় উপস্থিত ছিলেন প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার,এমসিডার প্রধান নির্বাহী তহিরুল ইসলাম মিলন,ম্যাক বাংলাদেশের প্রধান নির্বাহী এসএ হামিদ প্রমুখ।

উল্লেখ্য এ দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের যৌথ উদ্যোগে আগামী ১১ মার্চ উপজেলা পরিষদ প্রাঙ্গনে দিনব্যাপী নারী উন্নয়ন মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।