আনোয়ারায় স্বপ্নযাত্রী ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্পেইন সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ২৮ ২০১৯, ১৪:৪৯

ইমাম হোসাইন কুতুবী:

জয় বাংলা ইয়ুথ এওয়ার্ড -১৮প্রাপ্ত বাংলাদেশের শীর্ষস্থানীয় মানবতাবাদী ও স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রী ফাউন্ডেশন আনোয়ারা শাখার সহযোগিতায় আনোয়ারার অন্যতম সামাজিক ও মানবিক সংগঠন “স্বপ্নের অভিযাত্রীর” উদ্যোগে আনোয়ারার দক্ষিণ বন্দর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং ফ্রি হেলথ ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

স্বপ্নযাত্রী আনোয়ারা শাখার সভাপতি কাজী আবু ফয়েজ সকাল ৯টায় উক্ত ব্লাড ক্যাম্পেইন উদ্বোধন করেন এবং দিনব্যাপি বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অব্যাহত থাকে।

অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি
আলহাজ্ব মোঃ সোলায়মান চেয়ারম্যান,
প্রধান বক্তা মোঃ নুরুল ইসলাম,
বিশেষ বক্তা মোঃ এসকান্দর আলম,
সভাপতিত্ব ও উদ্ভোদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ লিয়াকত আলী চৌধুরী সহ সকলে ব্লাড ক্যাম্পেইন কর্মসূচি পরিদর্শন করেন এবং উনারাও নিজেদের রক্তের গ্রুপ পরীক্ষা করান।পরিদর্শন কালে অতিথিরা উক্ত কর্মসূচীর ভূয়সী প্রশংসা করেন, এইধরনের কার্যক্রম সর্বত্র চালিয়ে যেতে অনুপ্রেরণা দেন এবং সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সারাদিনব্যাপি এ কর্মসূচিতে দক্ষিণ বন্দর এলাকার জনগণের স্বতঃস্ফূর্ত সাড়া পাওয়া যায়।এলাকার সর্বস্তরের জনগণের ব্যাপক উপস্থিতিতে সফল এই ক্যাম্পেইনে প্রায় ৫শতাধিক মানুষের বিনামূল্যে নিজেদের রক্তের গ্রুপ জানিয়ে দেয় হয়।

উক্ত ব্লাড গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনে স্বপ্নযাত্রী টেকনিশিয়ান টিমের হয়ে উপস্থিত ছিলেন হূমায়ুন কবির,আজিজ খান,ইমতিয়াজ রফিল,নাইম হোসেন,মোঃ হানিফ, মিসবাহ উদ্দীন রিয়াদ,রিমন চৌধুরী,রিদুয়ান রিদয়,মোঃ মফিজ,
শ্রীধাম মল্লিক রাতুল,শাফায়েত রায়হান শিহাব, জমিরউদ্দীন, রফিকুল ইসলাম রাফি,আনিসুর রহমান,মিজানুর রহমান মিটু,মোঃ শাকিল,এস এম সারিয়াত, শরীফুল আজাদ রিপন, মোঃ ইমরান হোসেন,মোঃ মনির,আবদুল হাকিম,নাইমুর রহমান,সানিউল ইসলাম, সৈয়দা উম্মে তাসনীম এবং সানজিদা হোসাইন সহ প্রমূখ।