আজ প্রকাশিত হয়েছে হালুয়াঘাট দর্পণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ফেব্রুয়ারি ২১ ২০১৯, ১৭:২৯

নিজস্ব প্রতিনিধি: ইলিয়াস সারোয়ার ও মাহমুদ আবদুল্লাহ সম্পাদিত সাহিত্য-সংস্কৃতি বিষয়ক সাময়িকী “হালুয়াঘাট দর্পণ” একুশে সংখ্যা আজ প্রকাশিত হয়েছে। ময়মনসিংহের হালুয়াঘাট থেকে প্রকাশিত এ সাময়িকীটি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস এবং বাংলা একাডেমি আয়োজিত অমর একুশে গ্রন্থমেলায় “হালুয়াঘাট দর্পণ” স্টল পাওয়ায় এবার একুশে সংখ্যা হিসেবে ম্যাগাজিনটি প্রকাশিত হয়।

ময়মনসিংহ-১ আসন থেকে জাতীয় সংসদ সদস্য জনাব জুয়েল আরেং এবং ভাষা শহীদ আবদুল জব্বারের একমাত্র সন্তান মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম বাদলের বিশেষ দুটি সাক্ষাৎকারসহ দেশের বিশিষ্ট প্রবীণ লেখকদের লেখা প্রবন্ধ, গল্প, কবিতা, ছড়াসহ হালুয়াঘাটের ইতিহাস-সংস্কৃতি বিষয়ক গবেষণাধর্মী নানা ধরণের নানান লেখায় বিশেষ সংখ্যাটি সাজানো।

হালুয়াঘাট দর্পণ একুশে সংখ্যাটি অমর একুশে বইমেলায় লিটলম্যাগ চত্বরে ‘হালুয়াঘাট দর্পণ’র স্টল এবং ঢাকা, ময়মনসিংহ ও হালুয়াঘাটের বিভিন্ন বইয়ের দোকানে পাওয়া যাচ্ছে। দুই ফর্মার ঝকঝকে ছাপা হার্ড কভারের এই সংখ্যাটির শুভেচ্ছা মূল্য রাখা হয়েছে মাত্র ২০ টাকা।

হালুয়াঘাট দর্পণ সংগ্রহ করতে আগ্রহী দূরবর্তী পাঠকরা নিম্নোক্ত নম্বর ০১৯৪৮-৪৪২৫৯৭ এ যোগাযোগ করে আপনার সংখ্যার অর্ডার দিতে পারেন।