সাতক্ষীরায় কালিগঞ্জে ইউপি চেয়ারম্যান হত্যা মামলায় ওয়ার্ড যুবলীগ সভাপতি আটক

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ২২ ২০১৮, ১৫:২৭

সাতক্ষিরা প্রতিনিধিঃ সাতক্ষীরার কালিগঞ্জের কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সহ-সাংগঠনিক সম্পাদক কে এম মোশাররফ হোসেন হত্যাকান্ডে জড়িত সন্দেহে প কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ৫ নং ওয়ার্ডের সদস্য ফজলু গাজীকে (৪২) আটক করেছে পুলিশ ।
সকাল ১০টার দিকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও হত্যা মামলার তদন্ত কর্মকর্তা রাজিব হোসেনের নেতৃত্বে পুলিশ কৃষ্ণনগর বাজার থেকে তাকে আটক করে। ফজলু গাজী কৃষ্ণনগর ইউপি’র ৫নং ওয়ার্ডের সাবেক সদস্য ফজের আলী গাজীর ছেলে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) রাজিব হোসেন ইউপি সদস্য ফজলু গাজীকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, চেয়ারম্যান মোশাররফ হত্যা মামলার সন্দেহ ভাজন আসামি হিসেবে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ১০ টার দিকে কৃষ্ণনগরের দুই বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন (৫২) স্থানীয় যুবলীগ কার্যালয়ে অবস্থানকালে দু’টি মোটরসাইকেলে ছয়জন দুর্বৃত্ত এসে তাকে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এ ঘটনায় চেয়ারম্যানের মেয়ে সাফিয়া পারভীন বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৫/২০ জনকে আসামি করে মামলা দায়ের করে। ওই মামলার প্রধান আসামি ৩নং ওয়ার্ড সদস্য ও কৃষ্ণনগর শ্রমিকলীগ সভাপতি আব্দুল জলিল গাইনকে (৪৮) গ্রেফতারের পর পুলিশ তার স্বিকারুক্তি অনুযায়ী তাকে নিয়ে রাত ১০ টার দিকে খুনে ব্যাবহারিত অস্ত্র উদ্ধারে গেলে কৃষ্ণনগর যুবলীগ কার্যালয়ের সামনে গণপিটুনিতে নিহত হন।

এছাড়া হত্য মামলায় আরো পাঁচ আসামিকে পুলিশ গ্রেফতার করেছে। এর মধ্যে তিন আসামি হত্যকান্ডে সম্পৃক্ততা স্বীকার করে আদালতে জবানবন্দী দিয়েছে বলে নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ হাসান হাফিজুর রহমান।