সরকারের প্রতিটি সেক্টর আজ দুর্নীতিগ্রস্থ: গাজী আতাউর রহমান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ২৮ ২০২১, ২১:১৩

বর্তমান সরকার নিয়মতান্ত্রিকভাবে দেশ পরিচালনায় ব্যর্থ। সরকারের প্রতিটি সেক্টর আজ দূর্নীতিগ্রস্থ বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব গাজী আতাউর রহমান

২৮ মে (শুক্রবার) বিকালে রাজধানীর পল্টনস্থ আইএবি কমপ্লেক্স অডিটোরিয়ামে ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ-এর উদ্যোগে “ঈদ পুনর্মিলনী” অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ অনেক প্রতিকূলতা পেরিয়ে একটি অভিষ্ঠ লক্ষ্যকে সামনে রেখে বিভিন্ন কর্মসূচি পালনের মধ্য দিয়ে দেশের শান্তিপ্রিয় মানুষের মুক্তির ঠিকানায় পরিণত হয়েছে। দেশের মানুষকে কাংঙ্খিত মুক্তি ও গণমানুষের মুখে হাসি ফুটানোর জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ কাজ করে যাচ্ছে। হঠাৎ চমক দেখিয়ে হারিয়ে যাওয়ার রাজনীতি ইসলামী আন্দোলন বাংলাদেশ করেনা।

তিনি বলেন, আমরা সবসময় সরকারের সকল অনৈতিক কাজের যৌক্তিক বিরোধিতা করে আসছি। তবে বিরোধিতা কিংবা প্রতিবাদে আমরা কখনোই রাষ্ট্রের সংবিধান ও আইন অমান্য করিনি।

তিনি আরও বলেন, বর্তমান সরকার নিয়মতান্ত্রিকভাবে দেশ পরিচালনায় ব্যর্থ। সরকারের প্রতিটি সেক্টর আজ দূর্নীতিগ্রস্থ। একটি রাষ্ট্র এভাবে চলতে পারেনা। বর্তমান সরকার জনমতকে উপেক্ষা করে অবৈধভাবে ক্ষমতা দখল করে আছে বলে অভিযোগ করেন তিনি।

ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ এর সভাপতি আলহাজ্ব মুহাম্মাদ শফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আল-আমিন সোহাগ এর সঞ্চালনায় আয়োজিত ঈদ পূর্ণ মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, ইসলামী যুব আন্দোলন এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মাদ নেছার উদ্দিন প্রমুখ।