শোক দিবসে সারাদেশে মসজিদে বিশেষ দোআর আহ্বান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১৩ ২০২১, ১৭:৩৩

শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে দেশের সকল মসজিদে বিশেষ দোআ ও মোনাজাতের আহ্বান জানিয়েছে ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ।

১৩ আগস্ট (শুক্রবার) ইসলামিক ফাউন্ডেশনের সহকারী জনসংযোগ কর্মকর্তা শায়লা পারভীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ আহ্বান জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ১৫ আগস্ট রবিবার সারাদেশে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০২১ পালন করা হবে।

ইসলামিক ফাউন্ডেশনের পক্ষ থেকে জাতীয় শোক দিবস ২০২১ উপলক্ষ্যে আগামী ১৫ আগস্ট রবিবার বাদ যোহর দেশের সকল মসজিদে বিশেষ দোয়া ও মোনাজাতের আহবান জানানো হচ্ছে।

এ সময় কোভিড -১৯ করোনা ভাইরাসের ভয়াবহ প্রাদুর্ভাব হতে বাংলাদেশ সহ সারা বিশ্বের সকল মানুষের সুরক্ষা, অসুস্থদের দ্রুত আরোগ্য লাভ, মহামারি পরিস্থিতির দ্রুত উন্নতি এবং দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করার জন্যও বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

এ বিষয়ে আবশ্যক স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব মেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য দেশের সকল মসজিদের সম্মানিত খতিব, ইমাম ও মসজিদ কমিটিসহ সংশ্লিষ্ট সকলকে বিশেষভাবে অনুরোধ করা হলো।