মাদক, সন্ত্রাস, ইভটিজিংসহ অপকর্ম রোধে শ্রীমঙ্গল থানা পুলিশের মতবিনিময়

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১৫ ২০২০, ১৮:০৯

এহসান বিন মুজাহির : ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ এই স্লোগানে শ্রীমঙ্গল থানা পুলিশ কর্তৃক শ্রীমঙ্গলে মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, চুরি ,ডাকাতি, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে সম্প্রসারিত বিট পুলিশিং কার্যক্রম সম্পর্কিত মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াত, গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মধ্য দিয়ে এর আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুস ছালেক এর সঞ্চালনায় ও মৌলভীবাজারের পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, পিপিএম (বার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন সিলেট রেঞ্জের ডিআইজি (উপ মহা পরিদর্শক) জনাব- কামরুল হাসান, বিপিএম (বার)।

উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান বাবু রণধীর কুমার দেব, কমিউনিটি পুলিশিং এর উপদেষ্টা প্রাক্তন স্বাস্থ্য উপপরিচালক ডা. হরিপদ রায়, সিনিয়র সহকারী পুলিশ সুপার রাশেদুল ইসলাম (সদর সার্কেল) ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল), উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব ভেবুল ও সম্পাদক সহিদ হোসেন ইকবাল, পৌর কাউন্সিলরগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্যগন, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাগন, কমিউনিটি পুলিশিংএর সদস্যবৃন্দসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ স্থানীয় বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।