১১৬ উলামা কেরামের বিরুদ্ধে দুদকে মিথ্যা অভিযোগে খেলাফত মজলিস যুক্তরাজ্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৬ ২০২২, ১১:২১

আলেমদের বিরুদ্ধে শ্বেতপত্র প্রস্তুত তথাকথিত গণকমিশনের দেশের ভিতর গভীর ষড়যন্ত্র এবং তা গণবিরোধী কাজ: খেলাফত মজলিস যুক্তরাজ্য


মৌলবাদী ও সাম্প্রদায়িক সন্ত্রাস তদন্তে কথিত ‘গণকমিশন’ কর্তৃক ১ হাজার মাদ্রাসা ও ১১৬ জন আলেমের বিরুদ্ধে ২২০০ পৃষ্ঠার শ্বেতপত্র প্রস্তুত দেশবিরোধী ও সংবিধানবিরোধী কাজ করে ধর্ম অবমাননা করা হয়েছে বলে বিবৃতি প্রদান করেছেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমান ও সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক।

১৫ মে (সোমবার) এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশে আইন আদালত থাকতে তথাকথিত ‘গণকমিশন’ মাদ্রাসা ও আলেমদের বিরুদ্ধে তদন্ত বা তালিকা তৈরির এখতিয়ার কে দিয়েছে? এ ধরনের কাজ দেশের ভিতর এক গভীর ষড়যন্ত্র এবং তা গণবিরোধী।

নেতৃবৃন্দ, সম্প্রতি এই ভূইফোড় সংগঠন কর্তৃক দেশের ১১৬ জন আলেম ও ইসলামী বক্তাকে হেয়প্রতিপন্ন করে দুদকে মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এই চক্র দেশের স্থিতিশীলতা বিনষ্টের হীন চক্রান্তে লিপ্ত। তথাকথিত গণকমিশন ইসলামের শান্তি তৎপরতার প্রচার-প্রসারকে স্তব্ধ করেতে ইসলাম বিদ্বেষী চক্রের ধারাবাহিক অপচেষ্টার একটি অংশ।

নেতৃবৃন্দ, ইসলাম ও আলেম-উলামা বিরুধী এই চিহ্নিত মহলের এহেন হীন চক্রান্ত ও অপতৎপরতা অবিলম্বে বন্ধের জন্য সরকারের দৃষ্টি আকর্ষন করেন।সরকার যদি ব্যার্ত হয় তাহলে দেশপ্রেমিক তাওহীদি জনতা তাদের বিরুদ্ধে কঠিন আন্দোলন গড়ে তুলতে বাধ্য হবে।