সোহাগ রনির সুস্থতা কামনায় দোয়া চেয়েছেন ইঞ্জিনিয়ার আজহারুল

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২১ ২০১৯, ২০:৪২

সজীব: হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় হাসপাতালে ভর্তি হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সহ- সভাপতি আলহাজ্ব শাহ্ মোহাম্মদ সোহাগ রনি। সোহাগ রনির অনাকাঙ্ক্ষিত অসুস্থতা থেকে দ্রুত সুস্থতার জন্য দোয়া চেয়েছেন সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী ইঞ্জিঃ আজহারুল।

শনিবার (২০ জুলাই) বিকেল ৫ টার দিকে সোহাগ রনির নিজ বাসভবনে হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। অবস্থার অবনতি হতে থাকলে তিনি ঢাকাস্থ পপুলার হসপিটালে ভর্তি হন।
স্নেহের ছোট ভাই ও সাদিপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ-প্রার্থী ইঞ্জিঃ আজহারুল ইন্তাজ সুখন জানান, মুজিব আদর্শ বিচ্ছুরণের বাতিঘর জননেতা এ কে এম শামীম ওসমানের আস্থাভাজন ও অয়ন ওসমানের জন্য নিবেদিত প্রান। বিনয়ী ছাত্র-রাজনীতির উজ্জল দৃষ্টান্ত, তিলে তিলে গড়ে উঠা এক নির্ভিক সৈনিক, পদ পদবীর অহংকারহীন নেতা নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সংগ্রামী সহ- সভাপতি, আমার শ্রদ্ধেয় বড় হাজী সোহাগ রনি ভাই অসুস্থ।

তার সুস্থতা কামনায় মহান আল্লাহর দরবারে আমাদের বিশেষ প্রর্থনা হে আল্লাহ আমাদের রনি ভাইকে সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দিন। আমি সোহাগ রনি ভাইয়ের জন্য সকলের কাছে দোয়া চাই।