সুয়াবিল ইসলামী গণপাঠাগারের শিক্ষা সফর এবার সিলেট চূড়ান্ত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ৩১ ২০১৮, ১৫:০০

কাজী শহিদুল্লাহ ওয়াহিদ:
স্টাফ রিপোর্টার;”বিরামহীন পরিশ্রম গড়েছ ধন
ক্লান্তদেহ বিষণ্ণ মন।
সতেজতায় চল এবার
ঘুরে আসি কিছুক্ষণ।”

এ মানসিকতায় আজ ৩১ আগস্ট’১৮ জুমাবার সকাল ০৯:৩০ ঘটিকায় পাঠাগার মিলনায়তনে সভাপতি এম. এনামুল হকের সভাপতিত্বে সকলে জড়ো হয়েছিল শিক্ষা সফরের তারিখ ও স্থান চূড়ান্ত করণে।
সেক্রেটারি ডা. গোলাম মোস্তাফা চৌধুরীর সঞ্চালনা ও সহ প্রচার সম্পাদক রফিকুল ইসলামের কোরান তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া পরামর্শ সভা ও বিশেষ দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাঠাগারের প্রতিষ্ঠাতা সদস্য সচিব মাওলানা হাসান উল্লাহ, বিশেষ অতিথি ছিলেন, প্রবাসী কমিটির সভাপতি ও সহ সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মাওলানা লোকনান হাকীম ও হাফেজ ইলিয়াস।
অনুষ্ঠানে সকলের পরামর্শ ক্রমে আগামী ০৪ অক্টোবর বৃহস্পতিবার সিলেটে শিক্ষা সফর’১৮ এর সিদ্ধান্ত গৃহিত হয়।
এতে অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, আলী আকবর, মাওলানা জিয়াউর রহমান, মুফতি মামুন, হাফেজ মাওলানা আব্দুর রাজ্জাক, মাওলানা ইরফান কাদের, মাওলানা নোমান বিন ওমর, মাওলানা এমদাদ, ইব্রাহীম ভূঁইয়া ও ইমামুদ্দীন প্রমূখ।

*****শিক্ষা সফরের শর্তাবলী*****
তারিখ :- ০৪ অক্টোবর, বৃহস্পতিবার
যাত্রা :— সকাল ০৫:৩০ ঘটিকা
(ফজর নামাজের পর পর)
ফিরতি যাত্রা: ০৬ সেপ্টেম্বর শনিবার বাদে আসর
নির্ধারিত ফি:- ৩,৫০০/=
(TRX- AC গাড়ীতে, যাতায়াত-খানাসহ)
জমার দানের শেষ তারিখ:- ১৫ অক্টোবর
(অর্থ সম্পাদক: ইব্রাহীম বরাবর)
(সার্বিক পরামর্শ/মন্তব্য:সভাপতি বরাবর)

উপরোক্ত সিদ্ধান্ত এবং প্রবাসী কমিটির প্রচার সম্পাদক প্রবাসে কারান্তরীণ মুহাম্মদ হাসানের কারামুক্তিসহ প্রবাসী কমিটির সকলের যাবতীয় সমস্যা নিরসনের লক্ষ্যে হাফেজ ইলিয়াসের মোনাজাত পরিচালনায় বিশেষ দোয়া মাহফিল এবং মাওলানা লোকমানের আপ্যায়নের মাধ্যমে পরামর্শ সভা ও দোয়া মাহফিলের সমাপ্তি ঘটে।