সুন্নতি দাড়ি থাকলেই স্টুডেন্ট ভিসায় ৫০ হাজার টাকা উপহার

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৭ ২০২১, ২০:০৮

বাংলাদেশের আড়ং যখন দাড়ি থাকার কারণে যুবকদের চাকরি দিতে অপারগতা প্রকাশ করছে তখন ইউরোপের কিছু প্রতিষ্ঠানসমূহ প্রতিবাদ স্বরূপ দাঁড়ি রাখাকে প্রমোট বিভিন্ন অফার নিয়ে আসছে । আড়ং তার অন্যায়ের জন্য ক্ষমাও চেয়েও সোসিয়াল মিডিয়ায় একটিভ মুসলিমদের ক্ষোভ লাগব করতে হিমশিম খাচ্ছে।

ইউকের ব্রিটিশ কাউন্সিল অনুমোদিত স্টুডেন্ট কনসালটেন্সি এজেন্ট এস এ ক্সপ্রেস ঘোষণা করছে তাদের সেবাগ্রহন কারীদের(যাদের সুন্নতি দাঁড়ি আছে )জন্য ৫০ হাজার টাকা পুরুষ্কার। কোম্পানির ডাইরেক্টর আনিসুর রহমান বলেন ,সামাজিক মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তরুনদের আইডল সাইমুম সাদীর একটি আবেদন এর প্রেক্ষিতে এস এ ক্সপ্রেস এই পুরুষ্কার ঘোষণা করছে। সামাজিক মাধ্যমে পোস্টকৃত তাদের অফার তুলে ধরা হলো।

“আধুনিক বিশ্বে ধর্মীয় স্বাধীনতা সকলেরই থাকার কথা। কিন্তু অনেক মুসলিম প্রধান দেশেও কিছু প্রতিষ্ঠান টেকনিক্যালি এই স্বাধীনতা মুসলিমদের জন্য সীমাবদ্ধ করতে সচেষ্ট।

ইউকে একটি নন মুসলিম প্রধান কান্ট্রি হলেও এখানে প্রাতিষ্ঠানিক ও প্রশাসনিক ভাবে ধর্মীয় স্বাধীনতা পালনের যথেষ্ঠ ফুরসৎ আছে।যথেষ্ঠ সহযোগিতাও পাওয়ায় যায়।

ধর্মীয় প্র্যাকটিস করার স্বাধীনতা প্রদানে উৎসাহ ও মাওলানা রুহুল আমিন সাদি ভাইয়ের আহ্বানে সাড়া দিতে ব্রিটিশ কাউন্সিল ইউকের অনুমোদিত হ্যায়ার এডুকেশ কনসালটেন্সি (S A Xpress) ক্লায়েন্টদের
সুন্নতি দাঁড়ি থাকলেই তাঁদেরকে কোম্পানির পক্ষ থেকে ৫০,০০০ টাকা ক্যাশ উপহার দেওয়ার ঘোষণা করছে ।

নোট :
আমাদের সার্ভিস সম্পূর্ণ ফ্রি।
৫০ হাজার টাকা ইউনিভার্সিটির ডিসকাউন্ট এর বাহিরে।
অফার চলবে ১৫ এপ্রিল ২০২১ পর্যন্ত।
সফল ক্লায়েন্টরাই শুধু যোগ্য হবেন।
সরাসরি আবেদন করতে হবে।
ওয়াটসএপ +447581211846
ইমেইল [email protected]
বিস্তারিত জানতে ভিজিট করুন www.Saxpress.co.uk”