সুনামগঞ্জে বন্যা দুর্গতদের মাঝে আনজুমানে আল ইসলাহর ত্রাণ বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুন ২৩ ২০২২, ২২:৫৩

সাম্প্রতিক বন্যায় দিশেহারা সুনামগঞ্জের মানুষ। খাদ্য ও বাসস্থান সংকটে বানবাসী মানুষের হাহাকার ভারি করেছে সুনামগঞ্জের বাতাস। অসহায় এসকল মানুষের পাশে দাড়িয়েছে হযরত আল্লামা ফুলতলী ছাহেব কিবলাহ (র.) এর সংগঠন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও তালামীযে ইসলামিয়া।

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে আজ (২৩ জুন) বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলার ছাতক ও শান্তিগঞ্জ উপজেলায় বন্যার্তের মাঝে রান্না করা ও শুকনো খাবার এবং বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মাওলানা মঈনুল ইসলাম পারভেজের নেতৃত্বে পৃথক দুটি প্রতিনিধি দল সুনামগঞ্জের ছাতক ও শান্তিগঁঞ্জ উপজেলার বিভিন্ন বন্যাদুর্গত এলাকায় দিনভর ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাসিক পরওয়ানা সম্পাদক মাওলানা রেদওয়ান আহমদ চৌধুরী ফুলতলী, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় পাঠাগার সম্পাদক হাফিয মাওলানা নজীর আহমদ হেলাল, অফিস সম্পাদক মাওলানা আতাউর রহমান, কেন্দ্রীয় সদস্য ও সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা ফখরুল ইসলাম, কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগরী সহ সাধারণ সম্পাদক মাওলানা আখতার হোসাইন জাহেদ, সুনামগঞ্জ জেলা সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা ময়নুল হক ও সিলেট মহানগর তালামীযের সভাপতি এসএম মনোয়ার হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা মোস্তাক আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা আবুল ফজল ত্বোহা, রিয়াদ আল ইসলাহর সভাপতি মাওলানা এখলাছুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাওলানা মফিদুর রহমান, তালামীযে ইসলামিয়ার সিলেট পূর্ব জেলা সহ সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, সুনামগঞ্জ জেলা শাখার সহ শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক শফিকুল ইসলাম রাহিন, সিলেট সদর উপজেলা শাখার প্রচার সম্পাদক আনোয়ার হোসেন সাইফ, সিলেট মহানগরীর ৩নং ওয়ার্ড সভাপতি হুসাইন আহমদ ও শাহ পরান থানা তালামীযের সহ তথ্য ও প্রযুক্তি সম্পাদক ঈসমাইল আলী চৌধুরী প্রমুখ।