সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক পদে ওসমানীনগরে’র ডাঃ শাহীন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ০৯ ২০২১, ০১:২৭

আব্দুল হামিদ নাছার লন্ডন থেকে:
সদ্য ঘোষিত সিলেট জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক পদে জায়গা করে নিয়েছেন ওসমানীনগরের কৃতিসন্তান,পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালের হৃদরোগ বিভাগের সহকারী অধ্যাপক ডা.সাকির আহমদ শাহীন। ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের গলমুকাপন গ্রামে তার জন্ম। এর আগে তিনি ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন। পাশাপাশি ওসমানীনগর মডেল উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতির দায়িত্ব রয়েছে তাঁর কাঁধে। ডা.শাহীন কার্ডিওলজির ওপর এমডি ডিগ্রি প্রাপ্ত।

আজ শুক্রবার ৮ জানুয়ারি ২০২১ ইংরেজি সন্ধ্যায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি শুক্রবার সন্ধ্যায় দলের কেন্দ্রীয় কার্যালয়ে দুটি ইউনিটের ৭৫ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেন।

ডাক্তার সাকির আহমদ শাহিন কে সিলেট জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক করায় ওসমানীনগর উপজেলার পশ্চিম পৈলনপুর ইউনিয়নের আওয়ামী পরিবারের সর্বস্তরের মানুষের
পক্ষ থেকে গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কে আন্তরিক অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এলাকা বাসী। বিশেষ করে তারা আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক এডভোকেট নাসির আহমদের প্রতি।