সাতক্ষীরার ১১৪৮টি ভূমিহীন পরিবার জমিসহ বাসগৃহ পেলেন, উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৩ ২০২১, ১৯:৩৯

রেজওয়ান উল্লাহ,কলারোয়া(সাতক্ষীরা) প্রতিনিধি:  মুজিব বর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমিসহ বাসগৃহ পেলেন সাতক্ষীরা জেলার ১ হাজার ১৪৮টি ভূমিহীন ও গৃহহীন পরিবার।

শনিবার (২৩ জানুয়ারি) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোর মাঝে ঘরের চাবি ও জমির দলির হস্তান্তর কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এর মধ্য দিয়ে জাতির পিতার স্বপ্ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবে রূপ নিল।

সাতক্ষীরা প্রান্তে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে ও সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরীর সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি, সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আল-মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, সদর উপজেলার প্রাক্তন মুক্তিযোদ্ধা কমান্ডার হাসানুল ইসলাম, সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক, সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা প্রমূখ।

উদ্বোধনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে অতিথিবৃন্দ ভূমিহীন ও গৃহহীন পরিবারগুলোর মাঝে ঘরের চাবি ও জমির দলির হস্তান্তর করেন।

পরে শিশু শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চস্থ হয়।

মাথা গোজার স্থায়ী ঠিকানা পেয়ে আনন্দে আত্মহারা ভূমিহীন পরিবারগুলো।