সমাজসেবী এহসানুল হক তাহেরের বাবার মৃত্যুতে জেপিকেপি ইউকের শোক প্রকাশ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ১১ ২০২১, ০৬:০১

জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদের (বাংলাদেশ) সাধারণ সম্পাদক জনাব মো এহসানুল হক তাহেরের সম্মানিত পিতা মো:ফজলুল হক তানু মিয়া সাহেব আজ রাত বাংলাদেশ সময় ৯.৩০ ঘটিকায় ইন্তেকাল করিয়াছেন।ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।মৃত্যুকালে তিনির বয়স ছিল ৯০ বছর।তিনি দীর্ঘ দিন যাবৎ বার্ধক্য জনিত রোগে অসুস্থ ছিলেন।আগামী কাল সোমবার ১১ জানুয়ারী বাদ জোহর জল্লারপার জামে’ মসজিদে মরহুমের জানাযা অনুষ্টিত হইবে ও শাহজালাল (রহ.) দরগায় দাফন সম্পন্ন হইবে।

মরহুমের ইন্তেকালে জালালাবাদ প্রবাসী কল্যাণ পরিষদ ইউকের সভাপতি জনাব আশিকুর রহমান ও সাধারণ সম্পাদক মঈন উদ্দিন আনসার শোক প্রকাশ করেছেন। জেপিকেপির প্রেস ও পাবলিকেশন সম্পাদক মুহাম্মদ আনিসুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জেপিকেপির নেতৃবৃন্দ বলেন ,মরহুম ফজলুল হক ছিলেন একজন সমাজের জন্য একজন আদর্শ শিক্ষক ও জনপ্রতিনিদি। আমরা তার রুহের মাগফিরাত কামনা করতেছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।
তিনি জল্লারপারের স্হায়ী বাসিন্দা ছিলেন।কর্মজীবনে তিনি দি এইডেড হাই স্কুলের শিক্ষক ছিলেন তাছাড়া তিনি ভাদেশ্বর ইউনিয়নের চেয়ারম্যান এবং গোলাপগঞ্জ উপজেলার প্রথম নির্বাচিত চেয়ারম্যান ছিলেন।জনাব তানু মিয়া সাহেবের পৈতৃক নিবাস ভাদেশ্বরের শেখপুর গ্রামে।