শেখ হাসিনা যতদিন থাকবেন একজন মানুষও না খেয়ে থাকবে না

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ১৫ ২০২১, ১৪:৫৪

করোনাভাইরাস মহামারির দুর্যোগ যতদিন থাকবে ততদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা খাদ্য এবং আর্থিক সহায়তা অব্যাহত রাখবেন বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবু্বউল আলম হানিফ। তিনি বলেছেন, ‘শেখ হাসিনা যতদিন থাকবেন একজন মানুষও না খেয়ে থাকবে না। কাউকে খাবারের কষ্টে থাকতে হবে না।’

বৃহস্পতিবার কুষ্টিয়া জেলা প্রশাসনের আয়োজনে জিলা স্কুল মাঠে অসহায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুই হাজার ৫০০ নারী-পুরুষের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি। এছাড়াও জেলা প্রশাসকের সভাকক্ষে করোনাভাইরাস সংক্রমণজনিত কারণে সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক সাংস্কৃতিক কর্মীকে এককালীন সহায়তার চেক দেন তিনি।

এসময় বিএনপির রাজনীতির সমালোচনা করে হানিফ বলেন, দল ভাঙা গড়ার রাজনীতি শুরুই করেছিল জিয়াউর রহমান। উনি ক্ষমতা দখল করে বলেছিলেন রাজনীতিবিদদের জন্য রাজনীতি কঠিন করে দিবো। তখন থেকে আওয়ামী লীগকে নিঃশেষ করার জন্য ভাঙ্গা গড়া শুরু করেছিল। আওয়ামী লীগকে খণ্ড বিখণ্ড করেছিল এবং সেই ধারা বিভিন্ন সময় অব্যাহত থেকেছে। আর এই কালচারটা বিএনপির মধ্যে আছে। আওয়ামী লীগ রাজনৈতিক দল ভাঙা গড়ার রাজনীতিতে বিশ্বাসী করে না।

বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল মন্তব্য করে তিনি আরও বলেন, এই দলের কে কোথায় যাবে কি না যাবে, ভাঙবে কি-না ভাঙবে এটা তাদের ব্যাপার। এটা নিয়ে আওয়ামী লীগ ভাবছে না, কারণ বিএনপির মতো জনবিচ্ছিন্ন দলকে নিয়ে ভাবার কোনো প্রয়োজন আছে বলে আওয়ামী লীগ মনে করে না।

এর আগে তিনি গণমাধ্যমকর্মীদের বলেন, কুষ্টিয়ার শহর এবং গ্রামের কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর জন্য প্রধানমন্ত্রীর উপহার নিয়ে এসেছি। শেখ হাসিনা যতদিন থাকবেন একজন মানুষও না খেয়ে থাকবে না। কাউকে খাবারের কষ্টে থাকতে হবে না।

জেলা প্রশাসক সাইদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার খাইরুল আলম, জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, ডিডিএলজি মৃনাল কান্তি দে, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শারমিন আক্তার, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রকৌশলী ফারুক উজ্জামান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন রাজু, কোষাধ্যক্ষ অজয় সুরেকা, তথ্য ও গবেষণা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব। সভা সঞ্চালনা করেন সদর ইউএনও সাধন কুমার পাল।