শেখ মুজিবের স্বদেশ প্রত্যাবর্তন দিবসে সিলেটে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের পুষ্পার্ঘ্য অর্পণ 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১০ ২০২২, ১৭:২৮

তানজিল হোসেন: স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার উদ্যোগে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।

আজ সোমবার (১০ জানুয়ারি) সকালে সিলেট জেলা পরিষদ আঙিনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের শ্রদ্ধা জানানো হয়।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সিলেট জেলা সভাপতি সামসুল আলমের নেতৃত্বে পুষ্পার্ঘ্য অর্পণকালে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ.টি.এম. বদরুল ইসলাম, মিসেস হেলেন আহমদ, শহিদুর রহমান স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক চিত্রশিল্পী ভানু লাল দাস, বিধু ভুষন চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক, কবিরুল ইসলাম কবির, দপ্তর সম্পাদক শহীদুল ইসলাম টিপু সুলতান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহ্ জামাল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, মিসেস রোকসানা পারভীন, নারী ও শিশু বিষয়ক সম্পাদক, মাধুরী গুন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুহেল আহমদ চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন, সহ- দপ্তর সম্পাদক, মাফরুজা আক্তার মৌসুমী, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক লিটন আহমদ, সহ- সমাজ সেবা সম্পাদক, শেলী রানী দেব, সহ- সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিরিন আক্তার, সহ- নারী ও শিশু বিষয়ক সম্পাদক শাহিদা বেগম, সহ- প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তুহিন চৌধুরী, সহ- ধর্ম বিষয়ক সম্পাদক জাকির আহমদ ও সদস্য রুহেল আহমদ চৌধুরী প্রমুখ।

উল্লেখ্য, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭২ সালের ১০ জানুয়ারি পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে লন্ডন ও নয়াদিল্লি হয়ে দেশে ফিরে আসেন এবং বঙ্গবন্ধুকে বহনকারী বিমানটি যখন তেজগাঁও বিমানবন্দরের রানওয়ে স্পর্শ করে তখন অগণিত জনতা মুহুর্মুহু হর্ষধ্বনি ও গগনবিদারী জয় বাংলা স্লোগানে স্বাগত জানায়।