শিক্ষক সমাজের কাছে জাতির অনেক প্রত্যাশা রয়েছে: ভিসি, খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ২৩ ২০২০, ১২:০৬

ছাতক প্রতিনিধিঃ খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডঃশহীদুর রহমান খান বলেছেন, শিক্ষকতা একটি মহান পেশা। সমাজে একজন আদর্শবান শিক্ষকের মর্যাদা অনেক উপরে। শিক্ষক সমাজের কাছে জাতির প্রত্যাশা অনেক বেশী উল্লেখ করে তিনি বলেন মানুষ গড়ার কারিগর হিসেবে বর্তমান তথ্য প্রযুক্তির যুগে একটি শিক্ষিত জাতি গঠনে শিক্ষকদের আরো বেশী যত্নশীল হতে হবে।

তিনি বলেন সরকার শিক্ষকদের আর্থ-সামাজিক উন্নয়নে প্রশংসনীয় উদ্যোগ নিয়েছে। সোমবার বিকেলে ছাতক সরকারি কলেজে শিক্ষকদের সাথে এক মতবিনিময়ে প্রফেসর ডঃ শহীদুর রহমান খান প্রধান অতিথির ব্ক্তব্যে এসব কথা বলেন।

ছাতক ডিগ্রি কলেজর ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুস ছাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত শিক্ষা বিষয়ক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার ডঃমজাহারুল ইসলাম, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পুলিন চন্দ্র রায়,উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃফেরদৌসি বেগম, ইউ,আর,সি ইনস্ট্রাক্টর মোস্তফা আহসান হাবিব, সহকারী অধ্যাপক বিলাল আহমদ ও তুলসী চরন দাস, প্রভাষক এম,কাদির হোসেন হাওলাদার, আলমগীর হোসেন, ফখরুদ্দীন স্বপন, রহিমা আক্তার হীরা,পার্থসারথি, আব্দুল হামিদ, ফরিদা বেগম, রুপা রানী তালুকদার, ইসমত আরা প্রমুখ।