শান্ত সিলেটে খুনি প্রদীপের প্রেতাত্মাদের স্থান হবেনা: প্রিন্সিপাল হাবীবুর রহমান রহ. প্রজন্ম 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ১৩ ২০২০, ১৭:৫৯

হযরত শাহজালাল ও শাহপরানসহ ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত শান্তি সম্প্রীতির শহর সিলেটের শান্ত পরিবেশকে অশান্ত করার পায়তারা বরদাশত করা হবেনা, জনগণের নিরাপত্তায় যারা নিয়োজিত তাদের হাতে জনগণের জান মালের নিরাপত্তা নেই। ঘুষ ও প্রতারণাকে বানিজ্য করে এক শ্রেণির বিপদগামী পুলিশ যেমন আইন শৃংখলার বিঘ্ন ঘটাচ্ছে, সেই সাথে পুলিশের সুনাম ক্ষুণ্ণ করে আসছে। এইসব বিপদগামী পুলিশ সিলেটের পরিবেশের সাথে বেমানান, সিলেট তার ইতিহাসে কখনো কোন অপরাধীদের প্রশ্রয় দেয় নাই, এবারও দিবেনা। সিলেটের মানুষ আন্দোলনের ভাষা বুঝে, আর সিলেটের আন্দোলনের ভাষা সারাদেশের মানুষও বুঝে। প্রশাসন যদি রায়হান হত্যায় জড়িতদের শাস্তি নিয়ে কোন টালবাহানা করে তাহলে সিলেটবাসী বৃহৎ আন্দোলন ডাক দিবে। ইনশাআল্লাহ!

নগরীর নেহারিপাড়ার নিরীহ রায়হানকে পুলিশের হেফাজতে নৃশংস অমানবিক নির্যাতনে হত্যায় জড়িত পুলিশদের শাস্তির দাবিতে প্রিন্সিপাল হাবীবুর রহমান রহঃ প্রজন্মের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন প্রিন্সিপাল হাবীবুর রহমান রহঃ প্রজন্মের আহবায়ক ও জামেয়া মাদানিয়া ইসলামিয়া কাজির বাজার সিলেটের প্রিন্সিপাল মাওলানা সামীউর রহমান মুসা।

১৩ অক্টোবর (মঙ্গলবারর) দুপুর ১২ টায় নগরীর জেলা পরিষদের সম্মুখে আয়োজিত মানববন্ধনে মাওলানা ফাহাদ আমানের পরিচালনায় বক্তব্য রাখেন জামেয়া মাদানিয়া প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ শামীম আহমদ, প্রজন্মের সদস্য সচিব ও জামেয়ার মুহাদ্দিস মাওলানা শাহ মমশাদ আহমদ, জামেয়া মাদানিয়া প্রাক্তন ছাত্র পরিষদের সহ সাধারণ সম্পাদক

মাওলানা তাজুল ইসলাম হাসান, জামেয়া তালিমুল কোরানের পরিচালক মাওলানা ইমদাদুল হক নোমানী, জামেয়া মাদানিয়ার সহকারী শিক্ষা সচিব মাওলানা মুশফিকুর রহমান মামুন, হাফিজ আব্দুল কাইয়ুম, মাওলানা হাফিজ ফয়জুল ইসলাম, মাওলানা বেলাল আহমদ চৌধুরী, মাওলানা আমিন আহমদ রাজু, সুফিয়ান বিন এনাম, ইকরামুল হক জুনেদ, তানজিল আহমদ, হাজীআব্বাস উদ্দিন জালালি সহ প্রমুখ।