র‍্যাবের জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন ইমন

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০৮ ২০২১, ০১:০১

সদ্য পদত্যাগ করা তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে কথোপকথনের অডিও ক্লিপ ফাঁসসহ বিভিন্ন বিষয় নিয়ে জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাব।
গতকাল (মঙ্গলবার) সন্ধ্যা ৬টা ৪৫ মিনিট থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত র‍্যাব সদর দফতরে ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়। ৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে নায়ক ইমনকে ছেড়ে দেয়া হয়। তবে প্রয়োজন হলে আবারও র‍্যাব অফিসে ডাকা হবে বলে মিডিয়াকে জানিয়েছেন একজন উর্ধতন র‍্যাব কর্মকর্তা।

জানা যায় র‍্যাবের জিজ্ঞাসাবাদে ইমন বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন,যা যাচাই বাছাই করা হচ্ছে। এ বিষয়ে আরো সংশ্লিষ্ট কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে। গত সোমবার রাতে একই বিষয়ে ডিবি কার্যালয়ে দুই ঘণ্টা ইমনকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সম্প্রতি খালেদে জিয়ার নাতনিকে নিয়ে অশ্লীল গালাগালি, রাষ্ট্রধর্ম ইসলাম নিয়ে বিতর্কিত মন্তব্য করে দেশজুড়ে সমালোচনার মুখে পড়েন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। সর্বশেষ সামাজিক যোগাযোগমাধ্যমে তার সঙ্গে চিত্রনায়ক ইমন ও চিত্রনায়িকা মাহিয়া মাহির ফোনালাপ ফাঁস হয়। সেখানে তিনি মাহিকে উদ্দেশ করে ধর্ষণের হুমকি ও আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে তুলে নিয়ে আসার ধমকি দেন। চিত্রনায়ক ইমন তার ফোন থেকে মাহিকে প্রতিমন্ত্রীর সঙ্গে কথা বলিয়ে দেন। বিষয়টি স্বীকার করেছেন ইমন নিজেও।

এসব ঘটনার পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রীর নির্দেশে ইতোমধ্যে পদত্যাগ করেছেন মুরাদ হাসান। এছাড়া ডা. মুরাদকে জামালপুর আ.লীগ থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে।