রূপগঞ্জে একই দিনে বিশ্ববিদ্যালয় ছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ০৩ ২০২১, ০১:০৩

স্টাফ করেসপন্ডেন্ট: 

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একই দিনে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীসহ দুই নারীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ০২ মার্চ মঙ্গলবার সকালে উপজেলার দাউদপুর ইউনিয়নের কালনী ও কাঞ্চন পৌরসভার বিরাব এলাকায় পৃথকভাবে ঘটে এ ঘটনা।

নিহতের ভাড়াটে বাড়িওয়ালার বরাত দিয়ে ভোলাব তদন্ত কেন্দ্রের এসআই আমিনুল ইসলাম জানান, ৮ মাস আগে চাঁপাই নবাবগঞ্জের গোমস্তাপুর থানাধীন আলীনগর এলাকার মনসুর আলীর মেয়ে সুলতানা (১৯) প্রেম করে বিয়ে করেন একই এলাকার রাজমিস্ত্রি নাসিরকে। বিয়ের পর তারা স্বামী-স্ত্রী উপজেলার কালনী এলাকায় মোগল মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।

সোমবার রাত ৯টার দিকে তাদের স্বামী-স্ত্রীর মাঝে কথাকাটাকাটি হয়। রাত ১১ টার দিকে উভয়ই ঘুমিয়ে পড়েন। এদিকে মঙ্গলবার ভোর ৭টার দিকে নাছির ঘুম থেকে উঠে দেখে সুলতানা ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।

অপরদিকে একইদিন সকাল সাড়ে ৯টার দিকে কাঞ্চন পৌরসভার বিরাব দক্ষিণপাড়া এলাকার মৃত আবুল কাশেমের মেয়ে রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স শেষ বর্ষের ছাত্রী কামরুন্নাহার সায়লা (২১)। সকালে কাউকে কিছু না বলে নিজ ঘরে আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন।

স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে। নিহত সায়লা মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে তার পরিবার জানায়। এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি মহসিন বলেন, প্রাথমিক তদন্তে সায়লার ঘরে একটি সুইসাইড নোট পাওয়া গেছে। যাতে তার জীবনের প্রতি অনিহা ও বেঁচে থাকা বৃথা বলে উল্লেখ করেন সায়লা।

এ ব্যাপারে ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মাহবুবুর রহমান বলেন, লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চূড়ান্ত প্রতিবেদন এলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। উভয় ঘটনায় রূপগঞ্জ থানায় পৃথক দু’টি মামলা হয়েছে।