রাসুলের সা. আদর্শে সমাজ প্রতিষ্ঠিত হলে সর্বক্ষেত্রে শান্তি আসবে —মুফতি তাজুল ইসলাম

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৩ ২০২২, ১৮:২৩

আদর্শ সমাজ বিনির্মাণে রাসুলের সা. মহান আদর্শের বিকল্প নেই, শান্তি ও আদর্শ সমাজ গঠনে রাসুল সা. জীবনের প্রতিটি মুহুর্ত ব্যায় করেছেন। রাসুল সা. ছিলেন একজন রাষ্ট্রনায়ক, একজন সমাজ সংস্কারক, এবং আল্লাহর পক্ষথেকে মানুষের হেদায়তের জন্য একজন শেষ নবী ও রাসুল, তিনি ছিলেন দুনিয়াবাসির জন্য পথপ্রদর্শক।

৩ অক্টোবর (রবিবার) খেলাফত মজলিস বার্মিংহাম শাখার উদ্যোগে আয়োজিত সিরাতুন্নবী সা. মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের যুক্তরাজ্য সহ-সভাপতি মুফতি তাজুল ইসলাম এসব বলেন।

শাখা সভাপতি মাওলানা এনামুল হাসান ছাবিরের সভাপতিত্বে ও সেক্রেটারী আ ফ ম শুয়াইবের পরিচালনায় আস্টনস্থ দারুস সুন্নাহ একাডেমি হলে অনুষ্ঠিত মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উলামা পরিষদ মিডলেন্ডসের সভাপতি শায়েখ মাওলানা আবদুর রব ফয়জী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মিডলেন্ডস খেলাফত মজলিসের সহ সভাপতি কবি মুফিদুল গনি মাহতাব, বার্মিংহাম সহ সভাপতি সৈয়দ মাওলানা শাহ সুলতান মাহমুদ, শায়েখ মাওলানা মুহাম্মদ মনির, হাজী আব্দুল ওয়াদুদ, মিডলেন্ডস সেক্রেটারী সৈয়দ কবির আহমদ, হাফেজ হুসাইন আহমদ, মাওলানা আসাদুজ্জামান, হাজী মছব্বির আলী, হাজী হান্নান উল্লাহ, হাজী আইয়ুব মিয়া, ক্বারী আব্দুল খালিক মশতাক, সাদেক আহমদ, খলিল আহমদ, হাজী সৈয়দ মুহাম্মদ আলী, মুহাম্মদ সায়েদ আলী প্রমুখ।