রহমত অনলাইন পোর্টালের প্রস্তুতিমূলক প্রকাশনা শুরু

একুশে জার্নাল

একুশে জার্নাল

সেপ্টেম্বর ০৩ ২০২০, ১৫:১৭

বা‌ংলার অন্যতম শ্রেষ্ঠ বুযুর্গ ব্যক্তিত্ব হযরত হাফেজ্জী হুজুর রহমতুল্লাহি আলাইহি প্রতিষ্ঠিত জনপ্রিয় পত্রিকা মাসিক রহমত এর অনলাইন ভার্সন “রহমত টোয়েন্টিফোর” এর প্রস্তুতিমূলক প্রকাশনা শুরু হয়েছে।

রাজধানীর অন্যতম প্রধান ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া নুরিয়া কামরাঙ্গীরচরে এক দোয়া অনুষ্ঠানের মাধ্যমে আজ এই প্রস্তুতি মূলক কার্যক্রমের সূচনা হয়।

রহমত এর প্রকাশক ও দেশের অন্যতম শীর্ষ আলেম আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হাফেজ্জী হুজুরের ভ্রাতুস্পুত্র শাইখুল হাদিস হাজী মাওলানা ফারুক আহমদ, রহমত সম্পাদক ও হাইয়াতুল উলিয়া এর প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা ইসমাঈল বরিশালী, রহমত টুয়েন্টিফোর এর নির্বাহী সম্পাদক মাওলানা মুসা বিন ইযহার, সহকারী সম্পাদক মাওলানা সাঈদ আহমদ, ব্যবস্থাপনা সম্পাদক মাওলানা সানাউল্লাহ, বিশিষ্ট আলেম ও রাজনীতিক মাওলানা মুজিবুর রহমান হামিদী, মুফতি সুলতান মহিউদ্দিন, রহমত সম্পাদনা পরিষদ সদস্য মাওলানা মোহাম্মদ ইউসুফ, মুফতি ইলিয়াস মাদারীপুরী, আইটি বিশেষজ্ঞ জনাব মুফাসসির হোসেন, সহযোগী সম্পাদক জাকির উসমান, বিশেষ সংবাদদাতা মাওলানা আলাউদ্দিন বিন সিদ্দিক ও মাওলানা সাইফুল ইসলাম জামালী প্রমুখ।

সভায় সভাপতির ভাষণে আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজ্জী বলেন, সত্য সংবাদ প্রকাশ একটি অনেক বড় আমানত। তাই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে ইসলাম, মানবতা ও দেশের কল্যাণ সাধনে রহমত টোয়েন্টিফোর যথাযোগ্য ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ। সভায় রহমতের সফল প্রকাশনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

শীঘ্রই রহমত টোয়েন্টিফোর এর চূড়ান্ত আনুষ্ঠানিক প্রকাশনা শুরু হবে বলে জানিয়েছেন পত্রিকা কর্তৃপক্ষ।