মানিকগঞ্জের সিংগাইরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২১ ২০২১, ২২:২২

মিলন মাহমুদ(মানিকগঞ্জ): মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার বায়রা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৪ জন ডাকাতকে গ্রেফতার করেছে সিংগাইর থানা পুলিশ।

২১ জানুয়রি বৃহস্পতিবার রাত ২ঃ১৫ মিনিটে সিংগাইর থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামানের নির্দেশনায় অভিযান পরিচালনা করেন এস আই নজরুল ইসলাম।
এ সময় বায়রা কলেজ মাঠের দক্ষিণ পূর্ব কোন গাড়াদিয়াগামী পাকা রাস্তার পাশ থেকে ৪ জন ডাকাতকে আটক করতে সক্ষম হয় সিংগাইর থানা পুলিশের একটি চৌকস ফোর্স।
এ সময় আব্দুল করিম মুন্সি(৪৬), পিতা-মৃত আক্তার উদ্দিন মুন্সি, গ্রাম-সোনাপাড়া, থানা-রাজৈর, জেলা-মাদারীপুর, আনোয়ার হোসেন বাবু(৩৯), পিতা-নুর মোহাম্মদ সওদার, গ্রাম-পাংগাশিয়া, থানা-দুমকি, জেলা-পটুয়াখালী, মোঃ আমিনুল(৩৯), পিতা-আব্দুল জলিল, গ্রাম-নবীনগর, থানা-শেরপুর, জেলা-শেরপুর, এবং ফরিদ হোসেন(৩৭), পিতা-সালাম ফকির, গ্রাম-কাটাখালী, থানা-দৌলতপুর, জেলা-মানিকগঞ্জ ব্যক্তিদের হাতনাতে আটক করেন।
আসামীদের কাছ থেকে ডাকাতির সরঞ্জামাদি হিসেবে ব্যবহৃত ৪৪ ইঞ্চি লম্বা একটি রামদা, ২৮ইঞ্চি লম্বা একটি রামদা, ঢাকা মেট্টো-গ-২২-২০৪৪ রেজিস্ট্রেশন নাম্বারের রংয়ের পুরাতন প্রাইভেটকার উদ্ধার করা হইয়েছে।

আসামীদের বিরুদ্ধে সিংগাইর থানায় ডাকাতির প্রস্তুতির মামলা করা হইয়েছে এবং রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে পাঠানো হবে বলে জানান সিংগাইর থানা পুলিশ।